২ বছর ধরে নিজের বাবা-ভাইয়ের যৌ’ন লা’লসার শি’কার কি’শোরী! - বাংলা একাত্তর ২ বছর ধরে নিজের বাবা-ভাইয়ের যৌ’ন লা’লসার শি’কার কি’শোরী! - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
২ বছর ধরে নিজের বাবা-ভাইয়ের যৌ’ন লা’লসার শি’কার কি’শোরী!

২ বছর ধরে নিজের বাবা-ভাইয়ের যৌ’ন লা’লসার শি’কার কি’শোরী!

প্রতীকী ছবি

নিজের বাবা ও বড় ভাইয়ের বি’রুদ্ধে ধ”ণের অ’ভিযোগ করেছে ভারতের মুম্বাইয়ের এক কি’শোরী। কি’শোরীর অ’ভিযোগ, টানা দু’বছর ধরে বারবার এই ধরনের নি’র্যাতনের মুখে পড়তে হয়েছে তাকে।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, এই ঘটনায় পুলিশ দুই অ’ভিযুক্তকে জেরা করেছে। জেরার মুখে নিজেদের অ’পরাধ স্বীকারও করেছে অ’ভিযুক্তরা। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা যায়, দশম শ্রেণির ছাত্রী ওই কি’শোরী গত কয়েক বছর ধরে মনের ভিতরে আ’তঙ্ক ও অস্থিরতাকে সঙ্গে করে নীরবই ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সাহস করে স্কুলের শিক্ষিকা ও অধ্যক্ষকে সব খুলে বলেন। তাদের সহায়তায় শেষ পর্যন্ত এক স্বেচ্ছাসেবী সংস্থার কাছে মুখ খুলে ওই কি’শোরী।

কাউন্সেলিংয়ের পরে কি’শোরী রাজি হয় পুলিশে অ’ভিযোগ জানাতে। এরপরই আ’টক করা হয় দুই অ’ভিযুক্তকে। ওই কি’শোরী জানায়, ঘটনার সূত্রপাত ২০১৯ সালের জানুয়ারিতে। নিজের ঘরে ঘুমিয়ে থাকাকালীন সেখানে প্রবেশ করে তার বাবা। ৪৩ বছরের ওই ব্যক্তি নিজের মেয়েকে যৌ’ন নি’র্যাতন করে।

ওই একই মাসে তার ২০ বছরের ভাইও তার শ্লী’লতাহা’নি করে। এরপর থেকে শুরু হয় নিয়মিত নি’র্যাতনের ঘটনা। একাধিক বার তাকে ধ”ণের শি’কার হতে হয়েছে বলে অ’ভিযোগ জানিয়েছে ওই কি’শোরী।

এখানেই শেষ নয়। তার আ’শঙ্কা, হয়তো একই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে তার ছোটবোনকেও।কি’শোরীর অ’ভিযোগের ভিত্তিতে একটি মা’মলা দা’য়ের করা হয়েছে। পুলিশ বাবা ও ছেলেকে ইতিমধ্যেই আ’টক করেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com