হতাশা কাটাতে ভিকিকে বিয়ে করেছেন ক্যাটরিনা! - বাংলা একাত্তর হতাশা কাটাতে ভিকিকে বিয়ে করেছেন ক্যাটরিনা! - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
হতাশা কাটাতে ভিকিকে বিয়ে করেছেন ক্যাটরিনা!

হতাশা কাটাতে ভিকিকে বিয়ে করেছেন ক্যাটরিনা!

বলি পাড়ার নবদম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গেল বছরের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে রাজকীয় আয়োজনে সাত পাঁকে ঘোরেন তারা। এই তারকা জুটির বিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন তুলেছিল। কিন্তু এমন একটি সময় ছিল যখন ক্যাটরিনা হতাশাগ্রস্ত ছিলেন।

সুন্দরী অভিনেত্রী নিজেকে সুপার সিঙ্গেল বোধ করেছিলেন। কারণ, বি-টাউনের সুন্দরী দীপিকা পাড়ুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়া প্রেমের পরিণতি দিতে বিয়ে করেছিলেন।২০১৮ সালে ফিল্মফেয়ারের সঙ্গে একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছিলেন, ‘যতটা সিঙ্গেল’ থাকা সম্ভব, তিনি ঠিক ততোটাই।

ক্যাটরিনা মজা করে বলেছিলেন, ‘সবাই বিয়ে করছে। শুধু আমিই বাকি রয়ে গেলাম। মনে হচ্ছে সবাই আমার আগে চলে গেছে। মনে মনে আমি ভাবতাম, আমাকে ছেড়ে যাবেন না। আমার জন্য অপেক্ষা করুন!’অবশেষে অভিনেত্রীর অপেক্ষার অবসান ঘটেছে। প্রেমিক ভিকির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। ২০১৯ সাল থেকে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে ছিলেন ভিকি।

ভিকি বা ক্যাটরিনার জীবনে এটাই প্রথম প্রেম নয়। ভিকির জীবনে এর আগে হারলিন শেট্টি নামে এক অভিনেত্রী ছিলেন। তেমনই ভিকির আগে ক্যাটের জীবনেও এসেছে একাধিক পুরুষ।ক্যাটরিনার প্রসঙ্গ উঠলেই প্রথমে যার নাম আসে, তিনি সালমান খান। দীর্ঘ সাত বছর তারা একে অন্যের সঙ্গে ডেট করেছেন। ২০০৩ সালে বলিউডে অভিষেক হয় ক্যাটরিনার। তারপর থেকে ২০১০ সাল পর্যন্ত ভাইজানের সঙ্গেই ছিলেন তিনি।

সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙার পর বিজয় মাল্যের ছেলে সিদ্ধার্থের সঙ্গে ক্যাটরিনার নাম জড়ায়। তখন তাদের দুজনকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। বিশেষ করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-এর আইপিএল ম্যাচে দুজনে পাশাপাশি ক্যামেরাব’ন্দি হতেন। সেই সম্পর্কও বেশি দিন স্থায়ী হয়নি।

তারপরই রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাটরিনা। তাদের সম্পর্ক সে সময় বলিউডের অন্যতম চর্চার বি’ষয় হয়ে উঠেছিল। এই জুটিকে পছন্দও করতে শুরু করেছিলেন অনুরাগীরা। কয়েক বছর একসঙ্গে কাটিয়েছিলেন। প্রকাশ্যে সব সময়ই একে অন্যের প্রশংসা করতেন। এমনকি বলিউডের অন্দরে তাদের বিয়ের খবরও শোনা যেত। কিন্তু অনুরাগীদের হতাশ করে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তারা।

এদিকে অক্ষয় কুমারের সঙ্গে একাধিক সিনেমা করেছেন ক্যাটরিনা। এক সময় তাদের দুজনের সম্পর্ক নিয়েও গুঞ্জন শুরু হয়েছিল।বহু প্রেমের পর অবশেষে ভিকির মধ্যেই নিজের মনের মতো সঙ্গীকে খুঁজে পেয়েছেন ক্যাটরিনা। ‘ফিল্মি’ ঢঙে কেকের মধ্যে আংটি লুকিয়ে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি। কেক কে’টে খাওয়ার সময় ক্যাটরিনা সেই আংটি দেখতে পান। তাতে লেখা ছিল, ‘আমাকে বিয়ে করবে?’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com