স্কুল-কলেজ বন্ধের পর এবার বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস বন্ধ - বাংলা একাত্তর স্কুল-কলেজ বন্ধের পর এবার বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস বন্ধ - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
স্কুল-কলেজ বন্ধের পর এবার বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস বন্ধ

স্কুল-কলেজ বন্ধের পর এবার বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস বন্ধ

বিশ্ববিদ্যালয়গুলোতে সশরীরে ক্লাস হবে না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়গুলো নিজেরা সিদ্ধান্ত নেবে। আমাদের যেটা বলার সেটা হলো- ক্লাসরুমে সশরীরে ক্লাস হবে না। তারা অনলাইনে যাবেন। নিজস্ব পদ্ধতি অনুসরণ করবেন।

শুক্রবার (২১ জানুয়ারি) রাজধানীর জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডে (এনসিটিবি) অনুষ্ঠিত এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, আবাসিক শিক্ষার্থীরা যেভাবে ম্যানেজ করছেন, কেউ অ’সুস্থ হলে আইসোলেশন সেন্টার, হাসপাতাল কিংবা বাড়ি চলে যাচ্ছেন। তবে স্বা’স্থ্যবিধি মানার ব্যাপারে অনেক বেশি নজর রাখতে হবে।

এ সময় অতিমারির কারণে এমন সিদ্ধান্ত নিতে বা’ধ্য হয়েছেন বলেও জানান তিনি।দীপু মনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানের পাশাপাশি সব কোচিং সেন্টার বন্ধ থাকবে। কারণ সেখানেও শিক্ষার্থীদের সমাবেশ ঘটে।

তবে শিক্ষার্থীদের টিকাদান কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান তিনি।প্রসঙ্গত, এদিন সকালে ২১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সব স্কুল, কলেজ ও সমপর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে প্রজ্ঞাপনে জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com