দুধ খেতে খেতে মায়ের কোলেই ঢলে পরলো শিশু, শোকে মা’রা গেলেন মা! - বাংলা একাত্তর দুধ খেতে খেতে মায়ের কোলেই ঢলে পরলো শিশু, শোকে মা’রা গেলেন মা! - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
দুধ খেতে খেতে মায়ের কোলেই ঢলে পরলো শিশু, শোকে মা’রা গেলেন মা!

দুধ খেতে খেতে মায়ের কোলেই ঢলে পরলো শিশু, শোকে মা’রা গেলেন মা!

প্রতীকী ছবি

পটুয়াখালীর দুমকিতে মা ও তার দেড় বছরের শি’শুপুত্রের র’হস্যজনক মৃ’ত্যু ঘটেছে। মায়ের দুধ খেতে খেতে শি’শুর মৃ’ত্যু। এর পর শো’ক সহ্য করতে না পেরে মা’রা গেলেন মা।বুধবার দুপুর ২টার দিকে উপজে’লার পাঙ্গাশিয়া ইউয়নের ধোপারহাট এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্র জানায়, পাঙ্গাশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার চৌকিদারের কন্যা ফাতেমা বেগম (৩০) ও তার দেড় বছরের শি’শুপুত্র সিফাতের (দেড় বছর) র’হস্যজনক মৃ’ত্যু হয়।

আনোয়ার চৌকিদারের পারিবারের দাবি, তার নাতি সিফাত মায়ের দুগ্ধপানের পরে মায়ের কোলেই ঢলে পরে মা’রা যায় এবং পরবর্তীতে ছেলের মৃ’ত্যু সহ্য করতে না পেরে শি’শুর মা ফাতেমা বেগমে অ’সুস্থ হলে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মৃ’ত্যু ঘোষণা করেন।

পাঙ্গাশিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আলমগীর সিকদার জানান, শি’শু সিফাতের মৃ’ত্যুর শো’কে তার মা ব্রেইন টিউমা’রাক্রান্ত ফাতেমার স্ট্রোকজনিত কারণে মা’রা যান।অপর একটি সূত্রের দাবি, অ’সুস্থতায় বিকারগ্রস্ত ফাতেমা নিজে বি’ষপান করে শি’শুপুত্রকে দুগ্ধ পান করালে বি’ষক্রিয়ায় শি’শুপুত্র মা’রা যান।

ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট গাজী নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে ফাতেমার লা’শ দেখেছি। স্বাভাবিক মৃ’ত্যু হয়েছে বলে আমার ধারণা। তবে শি’শুটি কিভাবে মা’রা গেছে তা বলতে পারবো না।দুমকি থানার ওসি আবদুস সালাম বলেন, বি’ষয়টি আমার জানা নেই। কেউ কোনো অ’ভিযোগও করেনি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com