প্রেমিকার মাকে কিডনি দানের পর ব্রেকআপ করে অন্যকে বিয়ে করলেন তরুনী ! - বাংলা একাত্তর প্রেমিকার মাকে কিডনি দানের পর ব্রেকআপ করে অন্যকে বিয়ে করলেন তরুনী ! - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
প্রেমিকার মাকে কিডনি দানের পর ব্রেকআপ করে অন্যকে বিয়ে করলেন তরুনী !

প্রেমিকার মাকে কিডনি দানের পর ব্রেকআপ করে অন্যকে বিয়ে করলেন তরুনী !

কাউকে ভালোবাসা আর কারো প্রতি প্রেমে পড়া আসলে এক বিষয় নয়। কাউকে ভালবাসা এবং কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়া একই রকম অনুভূতি কিন্তু তার মধ্যে কিছু গুরুত্বপূর্ণ এবং মূল্যবান পার্থক্য রয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এক যুবক।

টিকটকে নিজের ব্রেকআপের কাহিনি তুলে ধরেছেন তিনি। উজেইল মার্টিনেজ নামের ওই যুবক জানান, প্রেমিকার মাকে কিডনি দান করার কয়েক সপ্তাহ পর তাদের মধ্যে ব্রেকআপ হয়ে যায়। ব্রিটিশ পত্রিকা মিরর জানিয়েছে, মেক্সিকোর বাজা ক্যালিফোর্নিয়ার বাসিন্দা উজেইল।

প্রাণ বাঁচাতে বীরের মতো সাবেক প্রেমিকার মাকে কিডনি দান করেছিলেন তিনি।কিন্তু তাতেও সম্পর্ক টেকেনি পেশায় শিক্ষক উজেইলের। তিনি জানান, অপারেশনের এক মাসের মধ্যেই উজেইলের সঙ্গে ব্রেকআপ করেন তার প্রেমিকা।

তার সঙ্গে ব্রেকআপ করেই ক্ষান্ত হননি ওই নারী। কিছুদিনের মধ্যেই বিয়ে করেন আরেক ব্যক্তিকে। এরপর নিজের সেই দুঃসহ অভিজ্ঞতার কথা জানিয়ে টিকটকে বেশ কয়েকটি ভিডিও করেছেন তিনি।

এমন ভিডিও বানানোর পর স্বাভাবিকভাবেই নেটিজেনদের সমর্থন পেয়েছেন উজেইল। একজন লিখেছেন, দুঃখী হইয়ো না। সে ভালো একজন মানুষকে হারিয়েছে। এগিয়ে যান এবং আপনাকে মূল্যবান করবে এমন নারীকে খুঁজে নিন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com