কিছু লোক বাংলাদেশ সম্পর্কে বদনাম করতেই বেশি পছন্দ করেঃ প্রধানমন্ত্রী - বাংলা একাত্তর কিছু লোক বাংলাদেশ সম্পর্কে বদনাম করতেই বেশি পছন্দ করেঃ প্রধানমন্ত্রী - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
কিছু লোক বাংলাদেশ সম্পর্কে বদনাম করতেই বেশি পছন্দ করেঃ প্রধানমন্ত্রী

কিছু লোক বাংলাদেশ সম্পর্কে বদনাম করতেই বেশি পছন্দ করেঃ প্রধানমন্ত্রী

ফাইল ছবি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজারো প্রচেষ্টা, ত্যাগ তিতিক্ষার পর দেশের রাজনীতিতে একজন সফল প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

বাংলাদেশের অগ্রযাত্রা যারা মেনে নিতে পারছে না, তাদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটা সময় বাংলাদেশ স’ম্পর্কে বিদেশে অনেক নেতিবাচক কথা ছিল। তবে এখনও কিছু কিছু লোক আছে, বাংলাদেশ স’ম্পর্কে বদনাম করতেই বেশি পছন্দ করে।

বুধবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাম’রিক বাহিনীর কমান্ড ও স্টাফ কলেজ (ডিএসসিএসসি) কোর্সের ২০২১-২০২২ গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে যু’ক্ত হয়ে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ উন্নয়নের ‘রোল মডেল হিসেবে’ বিশ্বে যে ম’র্যাদা পেয়েছে, তা ধরে রাখার তাগিদ দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, আর্থসামাজিক উন্নয়নের ফলে এবং আন্তর্জাতিক শান্তি রক্ষা ও দেশের অভ্যন্তরে সন্ত্রাস, জ’ঙ্গিবাদ দমনে আম’রা যে দক্ষতা দেখিয়েছি, তার ফলে আজকে বাংলাদেশের ভাবমূর্তি বিশ্বে উজ্জ্বল হয়েছে।তিনি যোগ করেন, ‘বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বদরবারে ম’র্যাদা পেয়েছে। এ ম’র্যাদা ধরে রাখতে হবে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com