রবিবার, ১৩ Jun ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

শিরোনাম :
রাজধানীতে ভাড়ায় মিলছে স্বামী! সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন
মামুনুল হককে হুঁশিয়ারি নিক্সন চৌধুরীর

মামুনুল হককে হুঁশিয়ারি নিক্সন চৌধুরীর

দেশের প্রত্যেক মাদ্রাসায় ছাত্রলীগের কমিটি গঠনের দাবি জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন।শনিবার (১২ ডিসেম্বর) রাজধানীর শাহবাগ প্রজন্ম চত্বরে শেখ রাসেল ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত জঙ্গিবাদ ও মৌলবাদ বিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, ইউনিয়ন, ওয়ার্ড এমনকি থানা পর্যায়ের প্রত্যেক মাদ্রাসায় ছাত্রলীগের কমিটি দিন। গভর্নিং বডির নির্বাচিত সদস্যদের মাধ্যমে মাদ্রাসা চালান। এসব অর্থ কোথা থেকে আসে তা আমরা দেখতে চাই। জঙ্গি মামিনুল হকদের পাকিস্তানি টাকার উৎস বের করতে সরকারকে ব্যবস্থা নিতে হবে।

চৌধুরী নিক্সন বলেন, যখনই আমরা আন্দোলনে যাই, তখনই আমাদের থেমে যেতে হয়। এবার আমাদের শপথ নিতে হবে, এই জঙ্গিবাদ থেকে চিরতরে বাংলাদেশ থেকে মুক্ত করব। তাদেরকে তাদের দেশ পাকিস্তানে পাঠিয়ে দেবো।

তিনি আরও বলেন, এ মঞ্চে এসে নিজেকে ছোট মনে হচ্ছে। প্রশাসনের লোক আমাদেরকে ঘিরে রেখেছে। আমরা কি ভীতু যে আমাদের প্রশাসনের লোক নিরাপত্তা দেবে? আমাদেরকে পাহারা দিতে হবে না। যদি পাহারা দিতে হয় জঙ্গি মমিনুল হকদের দেন। কারণ মুক্তিযোদ্ধা প্রজন্ম প্রস্তুত হচ্ছে আরেকটি যুদ্ধের জন্য।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com