শিমু হ’ত্যায় যেভাবে ফাঁসলেন জায়েদ খান (ভিডিও) - বাংলা একাত্তর শিমু হ’ত্যায় যেভাবে ফাঁসলেন জায়েদ খান (ভিডিও) - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
শিমু হ’ত্যায় যেভাবে ফাঁসলেন জায়েদ খান (ভিডিও)

শিমু হ’ত্যায় যেভাবে ফাঁসলেন জায়েদ খান (ভিডিও)

ঢাকাই সিনেমার একসময়ের নায়িকা রাইমা ইসলাম শিমুকে হ’’ত্যা করা হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) সকালে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে বস্তাব’ন্দি অবস্থায় তার ম’রদেহ পাওয়া যায়। ঘটনাটি নিয়ে তোলপাড় সিনেমা অঙ্গনে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন শিমু। তবে গত দুই মেয়াদে সংগঠনটির নেতৃত্বে থাকা মিশা-জায়েদ যাচাই-বাছাইয়ের মাধ্যমে ১৮৪ জন শিল্পীর সদস্যপদ বাতিল করেছেন বলে শোনা যায়। সেই তালিকায় ছিল শিমুর নামও।

সদস্যপদ হা’রানো নিয়ে জায়েদ খানের সঙ্গে নাকি শিমুর বাকবিতণ্ডা হয়েছিল। এমনটা দাবি করে কয়েকজন শিল্পী। যার ফলে শিমুর হ’’ত্যাকাণ্ডে কেউ কেউ জায়েদ খানের নামটিও উচ্চারণ করেন। বি’ষয়টি নিয়ে ক্ষু’ব্ধ হয়েছেন তিনি। জায়েদ জানান, গত দুই বছরেও শিমুর সঙ্গে তার দেখা কিংবা কথা হয়নি।

শিল্পী সমিতির দুইবারের সাধারণ সম্পাদক জায়েদ খান ফেসবুক লাইভে এসে বলেন, ‘একদল লোক আছে যারা সুন্দর একটি নির্বাচনকে কলঙ্কিত করতে চাচ্ছে। এরা সবখানে রাজনীতি করার চেষ্টা করছে! একটা হ’’ত্যাকাণ্ড ঘটেছে তার বিচার চাইবে কী, সেটা নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে। আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে আমাকে চা’পে ফেলার চেষ্টা করছে। আমি চাই, প্রকৃত খু’নিদের খুঁজে বের করা হোক।’

তিনি আরও বলেন, ‘অনেকেই বলে বেড়াচ্ছে, শিমুর সঙ্গে নাকি আমার গত ১২ তারিখ ঝ’গড়া হয়েছে। অথচ বিশ্বাস করুন, বিগত দুই বছর আমার সঙ্গে তার কোনও কথাই হয়নি। এমনকি সামনাসামনি দেখাও হয়নি। কিন্তু মানুষ এসব মিথ্যে বলে আমাদের সুনাম ন’ষ্ট করছে।’

এদিকে, শিমুর হ’’ত্যাকাণ্ডে স’ন্দেহভাজন হিসেবে তার স্বামী সাখাওয়াত আলীম নোবেল ও তার এক বন্ধুকে আ’টক করে পুলিশ। জি’জ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার (১৮ জানুয়ারি) পুলিশ জানায়, নোবেল হ’’ত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। দাম্পত্য ক’লহের জেরেই শিমুকে খু’ন করেছিলেন তিনি।

নায়িকা হ’’ত্যার ঘটনায় নাম জড়ানোর কারণে আইনি ব্যবস্থা নেবেন বলেও জানিয়েছেন জায়েদ খান। হাতেগোনা কয়েকজন তার নামে মিথ্যে গুজব রটিয়েছে। তাদের বি’রুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন বলে হুঁ’শিয়ারি করেছেন এই নায়ক।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন শিমু। এরপর ২০০৪ সাল পর্যন্ত নিয়মিত বড় পর্দায় কাজ করেছেন। প্রথম সারির পরিচালদের সিনেমায় জনপ্রিয় নায়কদের সঙ্গে জুটি বেঁ’ধেছিলেন। গত কয়েকবছর যাবত তিনি ছোট পর্দার কাজে ব্যস্ত ছিলেন। সূত্রঃ ঢাকা পোস্ট

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com