আফসোস ভুল মানুষকে বিশ্বাস করে ঠকেছি: সুবাহ

| আপডেট :  ১৭ জানুয়ারি ২০২২, ১২:৩৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ জানুয়ারি ২০২২, ০৪:৩৯ অপরাহ্ণ

সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা গত বছরের ১ ডিসেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন। এর কয়েকদিন পর সেটা প্রকাশ্যে আনেন। এর পরেই শুরু হয় কাদা-ছোড়াছুড়ি। জানা যায়, ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রী করিন নাজকে ডি’ভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন। প্রথম দিকে ইলিয়াস ও সুবাহ দু’জনেই করিনকে দোষারোপ করেন। তবে পরক্ষণে তারা দু’জনেই হয়ে ওঠেন একে-অপরের প্রতিপক্ষ।

ইলিয়াস অ’ভিযোগ তোলেন, সুবাহ তাকে ফাঁ’দে ফে’লে বিয়ে করেছেন। এমনকি বিয়ের পর তার গায়েও নাকি হাত তুলেছেন। অন্যদিকে সুবাহর অ’ভিযোগ, ইলিয়াস তাকে শা’রীরিকভাবে নি’র্যাতন করেছেন। এসব তথ্য তারা দুজনই সংবাদ সম্মেলনে দিয়েছেন।

এদিকে মা’মলা চলমান অবস্থায় দুবাই উড়াল দিয়েছেন ইলিয়াস। এদিকে ইলিয়াস দুবাই গেলেও চুপ করে নেই সুবাহ। তিনি নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে যাচ্ছেন। রোববার ১৬ জানুয়ারি রাতে একটি পোস্ট দেন সুবাহ। ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, ‘যে মেয়ের ফেরেশতার মতো এতো ভালো বাবা অকালে তাকে ছেড়ে কবরে চলে গেছেন!

তখন ওই মেয়ে মা’নসিকভাবে স্ট্রং হয়ে ঘুরে দাঁড়িয়েছে কাজ করে যাচ্ছে ফ্যামিলি আর বন্ধুদের নিয়ে ভালো ছিলো ভালো আছে। সেখানে তার সামান্য দুইদিনের উড়ে এসে জুড়ে বসা বেইমান টাইপের প্র’তারক স্বামী যদি,, তার জীবন থেকে চলে যায় তো ওই মেয়ে কেনো ভে’ঙে পড়বে?’

তিনি আরও লেখেন, ‘হ্যাঁ ক’ষ্ট পেয়েছি কেঁদেছি শুধু নিজের উপর আফসোস করে, যে কতই না বোকা ছিলাম যে আবারো ভু’ল করে ভু’ল মানুষকে বিশ্বাস করে ঠকেছি!! ঠকে গেছি ম’রে তো যাইনি!! ভালোই ছিলাম ইনশাল্লাহ ভবি’ষ্যতে আরো ভালো থাকবো।

যে বেইমানি করেছে যে ঠকিয়ে ধরা খেয়েছে, ভে’ঙে তার পরা উচিত কারণ এতো ভালোবেসে ভালো রাখার পরেও যে ভালোভাবে থাকে না বেইমানি আর প্র’তারণা করেছে আমার সাথে! ওই ব্যক্তি অনুশোচনার কারনে ম’রে যাওয়া উচিৎ’