মা হচ্ছেন দর্শকপ্রিয় অভিনেত্রী নাফা - বাংলা একাত্তর মা হচ্ছেন দর্শকপ্রিয় অভিনেত্রী নাফা - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
মা হচ্ছেন দর্শকপ্রিয় অভিনেত্রী নাফা

মা হচ্ছেন দর্শকপ্রিয় অভিনেত্রী নাফা

রাজশাহীর মেয়ে নাফিসা চৌধুরী নাফা এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী। সবাই তাকে নাফা নামেই জানেন। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘তুমি স্বপ্ন তুমি সাধনা’ সিনেমাতে অভিনয় করে বেশ আলোচনায় আসেন তিনি। তবে মিডিয়াতে তার আগমন ঘটে ২০০৬-এ লাক্স চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে।

২০১১ সালের ১১ নভেম্বর তথা ১১.১১.১১ তে তাসকিন হোসেইনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। তাদের ঘরে একটি কন্যাস’ন্তানও রয়েছে। মেয়ের নাম নাযাহা তাসকিন আনা। সংসার আর অভিনয় দুটোতেই যথেষ্ট সময় দেন তিনি। অভিনয়ে নিজের ভেতর এক অন্যরকম ভালোলাগা খুঁজে পান এই অভিনেত্রী।

যে কারণে সাধারণত চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে তাকে বেশি অভিনয় করতে দেখা যায়।তবে আবারও খুশির সংবাদ দিলেন। দ্বিতীয় স’ন্তানের মুখ দেখতে যাচ্ছেন এই দম্পতি। আবারও মা হচ্ছে তিনি। ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ছবি ও ভিডিও আপলোড করে জানান দিলেন।

বি’ষয়টি নিশ্চিত হতে আরটিভি নিউজ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, দোয়া করবেন আমাদের জন্য। অনাগত স’ন্তান যেন সুস্থভাবে পৃথিবীর আলো দেখতে পায়।’নাফার সৌভাগ্য এই যে তিনি নায়ক রাজ রাজ্জাকের নির্দেশনায় ‘আমি বাঁচতে চাই’ সিনেমাতে অভিনয় করেছেন।

তার অভিনীত অন্য সিনেমাগুলো হচ্ছে কামরুজ্জামান কামুর ‘দ্য ডিরেক্টর’, গোলাম মোস্তফা শিমুলের ‘হরিযূপিয়া’। এ ছাড়া নাটকেও তিনি নিয়মিত। তবে মা হওয়ার কারণে আপাতত তিনি অভিনয় থেকে বিরতি নিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com