প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও আইনজী‌বী, গ্রে’ফতারি প’রোয়ানা জারি

| আপডেট :  ১৬ জানুয়ারি ২০২২, ০৬:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ জানুয়ারি ২০২২, ০৪:৪১ অপরাহ্ণ

প্রবাসীর স্ত্রীকে ফুঁসলিয়ে নিয়ে যাওয়ার অ’ভিযোগে করা মা’মলায় রাজবাড়ীর এক আইনজীবীর বি’রুদ্ধে গ্রে’ফতারি পরোয়ানা জারি করেছেন আ’দালত। অ’ভিযুক্ত ব্যক্তির নাম নিজাম হায়দার। তিনি রাজবাড়ী জে’লা বারের সদস্য।রাজবাড়ীর ২ নম্বর আমলি আ’দালত থেকে এ গ্রে’ফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

একই সঙ্গে, অ’ভিযুক্ত নারীর বি’রুদ্ধে সমন জারি করেছেন আ’দালত।এর আগে রোববার (১৬ জানুয়ারি) দুপুরে প্রবাসী মোক্তার বিশ্বাস বা’দী হয়ে রাজবাড়ীর ২ নম্বর আমলি আ’দালত ও রাজবাড়ীর নির্বাহী ম্যা’জিস্ট্রেট আ’দালতে অ’ভিযুক্ত আইনজীবীর বি’রুদ্ধে দুটি মা’মলা করেন।

অ’ভিযুক্ত আইনজীবী নিজাম হায়দার রাজবাড়ীর পাংশা উপজে’লার মৌরটা ইউনিয়নের মালঞ্চী গ্রামের বাসিন্দা। মা’মলায় নিজাম হায়দারকে ১ নম্বর এবং ওই নারীকে ২ নম্বর আ’সামি করা হয়েছে।মা’মলার বা’দী মোক্তার বিশ্বাস পাংশা উপজে’লার মৌরাট ইউনিয়নের মালঞ্চী গ্রামের বাসিন্দা ও অ’ভিযুক্ত আইনজীবীর প্রতিবেশী।

মা’মলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সৌদি আরবে ছিলেন মোক্তার বিশ্বাস। পাঁচ মাস আগে দেশে ফিরে তিনি তার টাকা-পয়সা স্ত্রীর কাছে গচ্ছিত রাখেন। এরপর তিনি আবার সৌদি চলে যান। তিনি প্রবাসে থাকার সুযোগে নিজাম হায়দার তার স্ত্রীর সঙ্গে প’রকীয়া সম্পর্ক গড়ে তোলেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে নিজাম হায়দার তার স্ত্রীকে নিয়ে উধাও হন। যাওয়ার সময় তার স্ত্রীর কাছে গচ্ছিত নগদ চার লাখ ৬০ হাজার টাকা ও ছয়-সাত ভরি স্বর্ণালংকার নিয়ে যান।

বা’দীপক্ষের আইনজীবী রফিকুল ইসলাম বলেন, রাজবাড়ীর ২ নম্বর আমলি আ’দালতে করা মা’মলায় ১ নম্বর আ’সামি নিজাম হায়দারের বি’রুদ্ধে গ্রে’ফতারি পরোয়ানা এবং ২ নম্বর আ’সামির বি’রুদ্ধে সমন জারি করেছেন আ’দালত। রাজবাড়ী নির্বাহী ম্যা’জিস্ট্রেট আ’দালতে করা মা’মলায় আ’সামি

নিজাম হায়দারের বি’রুদ্ধে শো’কজসহ ভি’কটিমের বি’রুদ্ধে সার্চ ওয়ারেন্ট জারি করা করা হয়েছে। এ বি’ষয়ে বক্তব্য জানতে অ’ভিযুক্ত আইনজীবী নিজাম হায়দারের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে বন্ধ পাওয়া যায়।