তৈমূর না জিতলেও ফের বিপুল ভোটে জয়ী ছোট ভাই ‘করোনা হিরো’ খোরশেদ - বাংলা একাত্তর তৈমূর না জিতলেও ফের বিপুল ভোটে জয়ী ছোট ভাই ‘করোনা হিরো’ খোরশেদ - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
তৈমূর না জিতলেও ফের বিপুল ভোটে জয়ী ছোট ভাই ‘করোনা হিরো’ খোরশেদ

তৈমূর না জিতলেও ফের বিপুল ভোটে জয়ী ছোট ভাই ‘করোনা হিরো’ খোরশেদ

মেয়র পদে বড় ভাই অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার না জিতলেও তার ছোট ভাই ‘ক’রোনা হিরো’ হিসেবে খ্যাতি পাওয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বিপুল ভোটের ব্যবধানে তৃতীয়বারের মতো কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হয়ে খোরশেদ বলেন, ‘জনগণ আমাকে মূল্যায়ন করেছে।

আবারও নির্বাচিত করেছে। আমি তাদের কাছে বরাবরই ঋ’ণী। আমি যেন আমার জীবনটাকে মানুষের জন্য উৎসর্গ করতে পারি।’ রবিবার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে নাসিকের ১৩ নম্বর ওয়ার্ডে ঠেলাগাড়ী প্রতীকে তিনি পেয়েছেন ১৩ হাজার ৭৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্ব’ন্দ্বী শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ রেডিও প্রতীকে পেয়েছেন মাত্র ১ হাজার ২২ ভোট।

প্রসঙ্গত, মাকছুদুল আলম ‘ক’রোনা হিরো’ নামে পরিচিত। এর আগে ২০০৩ সালেও কমিশনার নির্বাচিত হয়েছিলেন তিনি। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের এবারের নির্বাচনে মাকছুদুল আলম ঠেলাগাড়ি প্রতীক নিয়ে ১২ হাজার ৭৭০টি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। ক’রোনা ম’হামা’রি শুরুর পর নানা ধরনের মানবসেবামূলক কাজ করে আলোচনায় আসেন কাউন্সিলর খোরশেদ।

ক’রোনায় আ’ক্রান্ত হয়ে মা’রা যাওয়াদের দাফন করতে নিজের অনুসারীদের নিয়ে তিনি টিম গঠন করেন। তার ‘টিম খোরশেদ’ সারাদেশে প্রশংসিত হয়। খোরশেদ পান ‘ক’রোনা হিরো’ উপাধি। ক’রোনায় মা’রা যাওয়া ব্যক্তিদের দাফন করতে গিয়ে ২০২০ সালের ৩০ মে ক’রোনায় আ’ক্রান্ত হয়ে পড়েন খোরশেদ নিজেই।

তিনি ক’রোনায় আ’ক্রান্ত হলেও তার টিম সক্রিয় ছিল। টিমের লোকজন ক’রোনায় মৃ’তদের দাফন কাজ চা’লিয়ে যায়। উল্লেখ্য, ক’রোনা হিরো এই খোরশেদ বিএনপি থেকে ব’হিষ্কৃ’ত হাতি মার্কা নিয়ে নির্বাচন করা তৈমুর আলম খন্দকারের ছোট ভাই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com