আমাকে বলতে দিন, অধৈর্য হবেন না; সংসদে এমপি হারুন - বাংলা একাত্তর আমাকে বলতে দিন, অধৈর্য হবেন না; সংসদে এমপি হারুন - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
আমাকে বলতে দিন, অধৈর্য হবেন না; সংসদে এমপি হারুন

আমাকে বলতে দিন, অধৈর্য হবেন না; সংসদে এমপি হারুন

বিএনপির সং’সদ সদস্য হারুনুর রশিদের বক্তব্যে আওয়ামী লীগের সং’সদ সদস্যরা প্র’তিবাদ জানাতে থাকেন। তিনি তাদের উদ্দেশ্যে বলেন, আমাকে বলতে দিন, অধৈর্য হবেন না, মাননীয় স্পিকার আমাকে কথা বলার অনুমতি দিয়েছেন। সোমবার (১৭ জানুয়ারি) জাতীয় সং’সদের অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে তিনি এ কথা বলেন।

সোমবারের এ অধিবেশনে স্পিকার ড. শিরীন শারমি চৌধুরী সভাপতিত্বা করেন। এসময় তিনি নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির সংলাপের প্রসঙ্গ তুলে নির্বাচন কমিশনের প্রতি মানুষের কোনও আগ্রহ নেই বলেও মন্তব্য করেন। হারুনুর রশিদ বলেন, গত ৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়েছে, সেখানে ভোট হয়নি।

আমি নির্বাচনের আগে সং’সদে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে অনুরোধ করেছি নির্বাচন যাতে সুষ্ঠু হয়। আমি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সঙ্গে কথা বলেছিলাম, স্বরাষ্টসন্ত্রীর সঙ্গে কথা বলেছিলাম যাতে নির্বাচন সুষ্ঠু হয়, মানুষ যাতে ভোট দিতে পারে। আমি ভোটের দিনে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে কথা বলেছিলাম। সেখানে কোনো ভোট হয়নি।

তুলনামূলকভাবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে বিতর্ক কম হয়েছে। নতুন নির্বাচন কমিশন গঠনের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আওয়ামী লীগ রাষ্ট্রপতির সঙ্গে সংলাপ করবেন। নির্বাচন কমিশনের ব্যাপারে জনগণের কোনো আগ্রহ নেই।

হারুনুর রশিদ এসময় প্রধানন্ত্রীর কাছে দাবি জানিয়ে বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে দাবি করবো, চাঁপাইনবাবগঞ্জের ওই নির্বাচনে যে অনিয়ম, দু’র্নীতি হয়েছে তার সঙ্গে জাড়িতদের বি’রুদ্ধে ব্যবস্থা নেবেন। স্ব’রা’ষ্ট্রমন্ত্রী, সেতুমন্ত্রী তারা কথা দিয়েছিলেন, নির্বাচন সুষ্ঠু হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com