সে’ক্স ডল কিনতে গিয়ে জমি বিক্রির ৩৫ লাখ টাকা খোয়ালেন শিক্ষক - বাংলা একাত্তর সে’ক্স ডল কিনতে গিয়ে জমি বিক্রির ৩৫ লাখ টাকা খোয়ালেন শিক্ষক - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
সে’ক্স ডল কিনতে গিয়ে জমি বিক্রির ৩৫ লাখ টাকা খোয়ালেন শিক্ষক

সে’ক্স ডল কিনতে গিয়ে জমি বিক্রির ৩৫ লাখ টাকা খোয়ালেন শিক্ষক

অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষক সে’ক্স ডল (বিশেষ ধরনের চাইনিজ পুতুল) কিনতে গিয়ে ৩৫ লাখ টাকা প্র’তারণার শি’কার হয়েছেন বলে অ’ভিযোগ উঠেছে। পরে তার অ’ভিযোগের প্রেক্ষিতে একজনকে গ্রে’প্তার করেছে পুলিশ।শনিবার অ’ভিযুক্তকে গ্রে’প্তার করেছে সংশ্লিষ্ট পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের জলপাইগুড়ির রাজগঞ্জে। খবর: জি২৪ঘণ্টা

জানা গেছে, ভারতের রাজগঞ্জ থানার অন্তর্গত বেলাকোবা এলাকার ওই শিক্ষককে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে ৩৫ লাখ টাকা হাতিয়ে নেয় প্র’তারক। দীর্ঘদিন পরেও পুতুল না পাওয়ায় তিনি থানায় অ’ভিযোগ করেন। পরে ঘটনার ত’দন্ত করে শিলিগুড়ির এক ডান্সবারের মালিক পবন দাস নামের এক ব্যক্তিকে গ্রে’প্তার করে রাজগঞ্জ থানার পুলিশ। তাকে ৫ দিনের রি’মান্ডে নেয়া হয়েছে।

সংশ্লিষ্ট পুলিশ জানিয়েছে, ২০২০ সালে ওই শিক্ষক শিলিগুড়ির হংকং মার্কে’টের একটি দোকানে সে’ক্স ট্রয় কিনতে গিয়েছিলেন। দোকানদার তাকে বলেন, পুতুলটির অনেক দাম, বিদেশ থেকে আনাতে হবে। তিনি যদি অগ্রিম ১ লাখ টাকা দিয়ে বায়না করেন তবে তারা পুতুলটি বিদেশ থেকে আনানোর ব্যবস্থা করবেন। শিক্ষক এই শর্তে রাজি হয়ে অগ্রিম টাকা দিয়ে দেন।

তারা আরও জানায়, শিক্ষককে পরে জানানো হয় পুতুলটি ডেলিভারি দিতে যাওয়ার সময়ে রাস্তায় পুলিশ ধরে ফে’লে লাইনম্যানকে। পুলিশের জেরার মুখে লাইনম্যান শিক্ষকের নাম বলেছেন। এবার পুলিশকে টাকা দিতে হবে। না-হলে গ্রে’প্তার হতে পারেন তিনি। এভাবে দফায় দফায় তার কাছ থেকে ৩৫ লাখ টাকা প্র’তারণা করা হয়।এই টাকা মেটাতে জমি পর্যন্ত বিক্রি করেন ওই শিক্ষক।

জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, একটি বিশেষ ধরনের পুতুল কিনতে গিয়ে এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক প্র’তারকদের ফাঁ’দে পড়ে ৩৫ লাখ টাকা খুইয়েছেন। এই অ’ভিযোগ পাওয়ার পর ত’দন্ত করে পবন দাস নামে এক ব্যক্তিকে গ্রে’প্তার করে আ’দালতে তোলা হয়েছে।

তবে, অ’ভিযোগ অস্বীকার করে পবন দাস বলেন, আমি কিছুই জানি না। আমার ব্যাংক অ্যাকাউন্ট ব্যবহার করা হয়েছে। যেখানে ৫ লাখ টাকা দেওয়া হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com