শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে আইভী

| আপডেট :  ১৬ জানুয়ারি ২০২২, ০৬:০০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ জানুয়ারি ২০২২, ০৩:০৯ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সং’সদ সদস্য শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। নগরীর আদর্শ স্কুল কেন্দ্রে আইভী পেয়েছেন ৩৬২ ভোট। অন্যদিকে এই কেন্দ্রে প্রথম হওয়া অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৬৮০ ভোট।

এই কেন্দ্রে ১১৭৩ জন ভোটার ভোট দেন। তবে দুইটি ভোট বাতিল হয়। আর ২০৮২ জন ভোটার অনুপস্থিত ছিলেন।রেবাবারের (১৬ জানুয়ারি) এই ভোটে দিনের শেষভাগে এসে ওই কেন্দ্রে ভোট দেন শামীম ওসমান।

এবারের নাসিক নির্বাচনে মেয়র পদে সাতজন প্রার্থী প্রতিদ্ব’ন্দ্বিতা করলেও লড়াইটা মূলত হচ্ছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার এর মধ্যে। তবে এখন পর্যন্ত পাওয়া ফলাফলে আইভী এগিয়ে আছেন তৈমূরের চেয়ে।

নাসিকে এবার ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন, নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন; আর তৃতীয় লিঙ্গের ভোটার ৪ জন। ১৯২ ভোটকেন্দ্রে ভোটকক্ষ ১ হাজার ৩৩৩টি।

২৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ১৪৮ জন। আর নয়টি সংরক্ষিত ওয়ার্ডে ৩৪ জন প্রার্থী। ভোটগ্রহণ করা হয় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)।