এখনও ভোটকেন্দ্রে আসেননি শামীম ওসমান

| আপডেট :  ১৬ জানুয়ারি ২০২২, ০৩:০৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ জানুয়ারি ২০২২, ০২:৫৬ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের তারিখ ঘোষণার পর থেকেই আলোচনায় ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সং’সদ সদস্য শামীম ওসমান। যা নিয়ে বির’ক্তি প্রকাশ করেন তিনি।

নাসিক নির্বাচনে তিনি নৌকার পক্ষে না বিপক্ষে এ নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। পরে শামীম ওসমান সংবাদ সম্মেলন করে জানান, তিনি নৌকার পক্ষেই আছেন।এদিকে আজ রোববার (১৬ জানুয়ারি) চলছে নাসিক নির্বাচনের ভোটগ্রহণ। দুপুর গড়ালেও এখন পর্যন্ত ভোট দিতে আসেননি শামীম ওসমান।

শামীম ওসমানের অনুসারী নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেন, আমি যতটুকু জানি তিনি এনায়েতনগরের ভোটার। তার বি’ষয়ে জানার জন্য তাকেই ফোন দেন।

এর আগে গত ১০ জানুয়ারি সংবাদ সম্মেলনে আসেন শামীম ওসমান। তিনি বলেন, কেন তাকে বার বার খবরের শিরোনাম করা হচ্ছে! নৌকার জন্য আমি এখনো নামি নাই। কাজ করেছি। নৌকার বিপক্ষে যাওয়ার কোনো সুযোগ নেই। তবে আজ থেকে আনুষ্ঠানিকভাবে নামলাম।

তিনি আরও বলেন, আমি মনে করি জয় আমাদের হবে। এ জায়গাটা নৌকার। আমাদের জনগণের কাছে যেতে হবে। শেখ হাসিনার নৌকাকে পাস করাতে হবে। পাস করাবোই। মনে একটা ক’ষ্ট ছিল। আজ থেকে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে পুরোপুরি নামলাম। ১৬ তারিখ খেলা হবে। খেলা আমরাই জিতবো।