তিনবার ‘আলহামদুলিল্লাহ’ বলে নাম বদলে ফেললেন মাহি! - বাংলা একাত্তর তিনবার ‘আলহামদুলিল্লাহ’ বলে নাম বদলে ফেললেন মাহি! - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
তিনবার ‘আলহামদুলিল্লাহ’ বলে নাম বদলে ফেললেন মাহি!

তিনবার ‘আলহামদুলিল্লাহ’ বলে নাম বদলে ফেললেন মাহি!

গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বিয়ের পর স্বামীকে নিয়ে মাহি যে বেশ সুখেই আছেন তা সামাজিক মাধ্যমে তার করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়।

কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। এরপর ঘুরতে গেছেন কক্সবাজার। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।

স্বামী রাকিব সরকারের সঙ্গে নিজেকে এমনভাবে জুড়ে দিয়েছেন মাহি তা আর বলার অপেক্ষা রাখে না। এবার নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিলেন এই নায়িকা। ফেসবুকে নিজের নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি।

আজ শনিবারই (১৫ জানুায়ারি) মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি বনে যান তিনি। এরপর ফেসবুকে স্বামীর সঙ্গে সদ্য তোলা তিনটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন ভালোবাসার এক হালি ইমোজি!

অবশ্য হঠাৎ যে কেউ এই ক্যাপশন দেখলে অন্য কিছু ভাবতে পারেন। সেই রহস্য উন্মোচন করতেই ঢাকা পোস্টের পক্ষ থেকে যোগাযোগ করা হয় মাহির সঙ্গে।

এই নায়িকা জানান, একটু আগেই তিনি নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন। সেই খুশিতেই তিনবার আলহামদুলিল্লাহ লিখেছেন। প্রকাশ করেছেন দুজনের ভালোবাসাময় নতুন তিনটি ছবিও।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com