নায়িকার বিয়েতে গিয়ে ক’রোনায় আ’ক্রান্ত হলেন যারা

| আপডেট :  ১৬ জানুয়ারি ২০২২, ১১:৪০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৫ জানুয়ারি ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ

কিছুদিন আগে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আয়োজন করেছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ওই আয়োজনে অংশ নিয়েছিলেন শোবিজের অনেক তারকা ও পরিচালক। সে আয়োজনের পর মিমের বর সনি পোদ্দার ও বাবা ক’রোনায় আ’ক্রান্ত হওয়ার খবর আসে।

সে সময় মিম জানান, যারা বিয়ের আয়োজনে এসেছিলেন তারা যেনো ক’রোনা পরীক্ষা করান এবং সাবধানে থাকেন। এর পর থেকেই শোবিজের অনেকেই ক’রোনায় আ’ক্রান্ত হয়েছেন। এর মধ্যে রয়েছেন অভিনয়শিল্পী সজল, অভিনেত্রী ফারিয়া শাহরিন, মিলা হোসেন এবং পরিচালক মাবরুর রশিদ বান্নাহ। এর মধ্যে ক’রোনা আ’ক্রান্তের কারণে মিলাকে যুক্তরাষ্ট্রে যাওয়ার ফ্লাইট বাতিল করতে হয়েছে।

এদিকে ক’রোনায় আ’ক্রান্ত হয়ে ফারিয়া শাহরিন শুক্রবার (১৪ জানুয়ারি) ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘পজিটিভ। আমার জন্য দোয়া করবেন। সবাই জনসমাগমে যাওয়া বন্ধ করুন, মাস্ক পরুন। আমার মতো বেশি আত্মবিশ্বাসী হয়ে যাবেন না। যদি ভাবেন, আপনি ক’রোনার চেয়েও বেশি শক্তিশালী তাহলে শেষ।

প্লিজ, দরকর ছাড়া কেউ বের হবেন না। বিয়ের সিজন বুঝলাম কিন্তু বিয়ে খেতে গিয়ে মরবেন না। আমি অনেক ক’ষ্ট পাচ্ছি। আমার মতো কেউ ভ’য় পাবেন না, এটা আমার অনুরোধ। ক’রোনার এই ভ্যারিয়েন্ট খুব বেশি দ্রুত ছড়াচ্ছে। তাই নিজের পরিবার, স’ন্তানদের কথা ভেবেও নিরাপদ থাকুন, নিরাপদ রাখু’ন।’