বিবাহবার্ষিকীর রাতে উদ্দাম যৌ’নতা, চরম মুহূর্তে গো’পনা’ঙ্গ ভে’ঙে হাসপাতালে স্বামী

| আপডেট :  ১৫ জানুয়ারি ২০২২, ০৩:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ জানুয়ারি ২০২২, ০৩:৩৫ অপরাহ্ণ

দাম্পত্যের একঘেয়েমি কা’টানোর জন্য সবচেয়ে প্রয়োজনীয় সঠিকভাবে বিবাহবার্ষিকী উদযাপন। গোটা বছরের অক্সিজেন সংগ্রহের দিনে একান্তে কিছুটা সময় কা’টানো দরকার। কারণ, ওই প্রা’ণবায়ুর জো’রেই তো এগিয়ে যাবে সম্পর্ক। তৃতীয় বিবাহবার্ষিকীকে ঠিক এমনই রঙিন করে তুলতে চেয়েছিলেন লন্ডনের এক দম্পতি।

নানা পরিকল্পনাকে প্রায় মিথ্যে প্রমাণ করে যা ঘটল, তা যেন ভাবনারও অতীত। লিভারপুলের বাসিন্দা ওই দম্পতি বেজায় ব্যস্ত। সারাদিন সেভাবে কথা বলারও সময় পান না দু’জনে। তাই বিবাহবার্ষিকীতে একসঙ্গে কিছুটা সময় কা’টানোর পরিকল্পনা করেছিলেন।

সে কারণে শহর থেকে বেশ কিছুটা দূরে একটি হোটেল বুক করেন। হোটেলে ঢুকে নিজেরাই বিবাহবার্ষিকী উদযাপন করতে শুরু করেন। খাবার খান। সঙ্গে চলে দেদার ম’দ্যপান। বেশ কিছুক্ষণ পর নে’শার ঘোরে প্রায় অচৈতন্য হয়ে পড়েন ত’রুণী।

সেই সময় উ’দ্দাম যৌ’নতায় মেতে ওঠার চেষ্টা করেন ত’রুণীর স্বামী। তবে নে’শার ঘোরে তাতে সায় দিতে পারছিলেন না ত’রুণী। নিজেও ঠিক যা চাইছিলেন তা পারছিলেন না। সে কারণে যৌ’ন উত্তে’জনাবর্ধক ভা’য়াগ্রা খেয়ে ফে’লেন ওই ব্যক্তি। তারপরই দম্পতি যৌ’ন উত্তে’জনায় মেতে ওঠেন। ইতিমধ্যে নিজেকে কিছুটা সামলে নেন ত’রুণী। তিনিও বিবাহবার্ষিকী উদযাপনে শরীরী খেলায় মেতে ওঠেন দু’জনে।

তবে চ’রম মুহূর্তেই যেন ছেদ পড়ল। যৌ’নতার মাঝে যৌ’নাঙ্গে প্রবল ব্য’থা অনুভব করেন তরুণ। তড়িঘড়ি দম্পতি যান হাসপাতালে। চিকিৎসকরা জানান, স’ঙ্গ’মকালে গো’পনা’ঙ্গ ভে’ঙে গিয়েছে তরুণের। আপাতত চিকিৎসাধীন তিনি। এই ঘটনায় স্বাভাবিকভাবেই হ’তবাক প্রায় সকলেই। তৃতীয় বিবাহবার্ষিকী স্মরণীয় করে তুলতে গিয়ে যে এমন কা’ণ্ড ঘটতে পারে, তা বোধহয় আশা করেননি ওই দম্পতিও। সূত্র : সংবাদ প্রতিদিন