চতুর্থ বিয়ের বিষয়ে যা বললেন শ্রাবন্তী - বাংলা একাত্তর চতুর্থ বিয়ের বিষয়ে যা বললেন শ্রাবন্তী - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
চতুর্থ বিয়ের বিষয়ে যা বললেন শ্রাবন্তী

চতুর্থ বিয়ের বিষয়ে যা বললেন শ্রাবন্তী

এপার বাংলা-ওপার বাংলা দুই বাংলায়ই জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে বর্তমান সময়ে অভিনয়ের তুলনায় ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। বিশেষ করে বিয়ে নিয়ে বিতর্ক যেন তার পিছু ছাড়ে না।

আর সাম্প্রতি কপালে সিঁদুর দেওয়া ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কটাক্ষের শিকার হন কলকাতার এই অভিনেত্রী। তার সেই ছবির মন্তব্যের ঘরে নেটিজেনরা একই প্রশ্ন করে গেছেন বারবার – চতুর্থ বিয়ে করেছেন? চারিদিকে গুজব ছড়িয়ে যায়।

এরপর কপালে সিঁদুর, টিপ, বেনারসি শাড়িতে বউ সেজে একটি ভিডিও আপলোড করে সেই গুজবের হালে নিজেই হাওয়া দেন এ টালিউড নায়িকা। বুধবার শ্রাবন্তীর ফেসবুকে পোস্ট করা সাত সেকেন্ডের ওই ভিডিও প্রথমে দেখলে যে কেউ মনে করতে পারেন, হয়তো আবারও বিয়ে হচ্ছে এ নায়িকার। যদিও গুজব না রটাতে সতর্ক করে দিয়েছেন শ্রাবন্তী।

ভিডিওর ক্যাপশনে শ্রাবন্তী জুড়ে দেন ‘শুটিং মুড অন’, অর্থাৎ নতুন সিনেমার শুটিং করছেন তিনি। সেখানেই চরিত্রের প্রয়োজনে নববধূ সেজেছেন।

জানা গেছে, ভারতীয় গণমাধ্যমের খবর, তরুণ নির্মাতা অয়ন দে পরিচালিত ‘ভয় পেয়ো না’ সিনেমায় তমসা নামের চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। সেই সিনেমাটির শুটিংয়ের ভিডিও আপলোড করেছেন তিনি। সিনেমাটিতে শ্রাবন্তীর স্বামী চরিত্রে দেখা যাবে অভিনেতা ওমকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com