‘পরীমনি’ জুড়ে এখন শুধুই রাজের রাজত্ব! - বাংলা একাত্তর ‘পরীমনি’ জুড়ে এখন শুধুই রাজের রাজত্ব! - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
‘পরীমনি’ জুড়ে এখন শুধুই রাজের রাজত্ব!

‘পরীমনি’ জুড়ে এখন শুধুই রাজের রাজত্ব!

সম্প্রতি সন্তানসম্ভবা হওয়ার ঘোষণা দিয়েছেন আলোচিত নায়িকা পরীমনি। আর এরপর থেকেই আলোচনায় রয়েছেন এই নায়িকা। সেই সাথে আলোচনায় রয়েছেন তার স্বামী শরিফুল রাজও।

মূলত পরীমনির সন্তানসম্ভবা হওয়ার মধ্য দিয়েই তাদের বিয়ের সংবাদটি সকলের সামনে আসে। যদিও এই দম্পতি বিয়ে করেছেন চলতি বছরের ১৭ অক্টোবর। বিয়ে প্রসঙ্গে পরী জানান, আগে থেকে তাদের পরিচয় ছিল না। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে তার নায়ক ছিল রাজ। শুটিংয়েই পরিচয়। শুটিংয়ে মজা করতে করতেই প্রেম। প্রেম হওয়ার ঠিক সাত দিনের মাথায় বিয়ে করেন তারা।

এদিকে এই ঘোষণার পর থেকে পরীমনির ফেসবুক জুড়ে চলছে রাজের রাজত্ব। সর্বশেষ রাজের একটি ছবি নিজের ভেরিফাইড পেজে শেয়ার করেছেন পরীমনি৷ ছবিতে রাজকে ঘুমন্ত অবস্থায় দেখা যাচ্ছে। ছবির ক্যাপশন হিসেবে পরীমনি লিখেছেন ‘মায়া’।

এছাড়া, এর কিছুসময় আগে পরীমনির পোষা কুকুরের সাথে রাজের খুনসুটির একটি ভিডিও শেয়ার করেন পরীমনি। ভিডিওতে দেখা যায় ছাঁদে ছোট্ট পোষা প্রাণীটির সাথে ছুটে বেড়াচ্ছেন রাজ। ভিডিওটিতে পরীমনিকে দেখা না গেলেও তার কন্ঠস্বর শোনা যাচ্ছে যা থেকে ভক্তরা ধারণা করছেন এসময় ক্যামেরার পেছনে ছিলেন পরীমনি নিজেই।

প্রসঙ্গত, বর্তমানে বাংলাদেশের সিনেমা জগতের অন্যতম আলোচিত অভিনেত্রী পরীমনি। তবে অভিনয়ের তুলনায় ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচিত এই অভিনেত্রী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com