আট বছরে পাঁচ বিয়ে পরীমনির, ফেসবুক যেন জীবনের খোলা খাতা - বাংলা একাত্তর আট বছরে পাঁচ বিয়ে পরীমনির, ফেসবুক যেন জীবনের খোলা খাতা - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
আট বছরে পাঁচ বিয়ে পরীমনির, ফেসবুক যেন জীবনের খোলা খাতা

আট বছরে পাঁচ বিয়ে পরীমনির, ফেসবুক যেন জীবনের খোলা খাতা

ফেসবুকের পাতা যেন তার জীবনের খোলা খাতা। বিভিন্ন সময়ে নানা অঘটনের কথা উঠে এসেছে এখানেই। বলছি চিত্রনায়িকা পরীমনির কথা। কখনও যৌ’ন হে’নস্থা, কখনও মা’দক মা’মলা, কখনও আবার একাধিক সম্পর্ক, বিয়ে। এসবের মাঝেই সারাক্ষণ ঘুরপাক খাচ্ছেন তিনি।
যৌ’ন হে’নস্থার কথাও তিনিই প্রথম ফেসবুকে জানিয়েছিলেন। মা’দক কাণ্ডও ফাঁ’স হয়েছে তার ফেসবুকেই। জন্ম’দিনের উদ্‌যাপন, জে’লব’ন্দি হওয়া, জে’লমুক্তির পরেই বি’তর্কি’ত ছবি পোস্ট- কিচ্ছু লুকাননি পরীমণি। শুধু অদ্ভুতভাবে গো’পনে রেখেছেন তার আর অভিনেতা শরিফুল রাজের বিয়ে!

কীভাবে প্রেম হলো এই নায়ক-নায়িকার?
গণমাধ্যমকে পরীমনি জানান, ১১ই অক্টোবর বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ায় শ্যুট শুরু হয় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির। এখানে তিনি এবং রাজ একে অন্যের বিপরীতে অভিনয় করছেন। শুট শুরুর মাত্র পাঁচদিন পরে ১৭ই অক্টোবর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন!

চার মাসের মাথায় স’ন্তানের খবরসহ বিয়ের বি’ষয়টি প্রকাশ্যে আনলেন তারা। এদিকে পরীকে বিয়ে ও তার স’ন্তানের বাবা হয়ে নতুন প্রজন্মের অভিনেতা শরিফুল রাজ রয়েছেন আলোচনায়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় রাজকে নিয়ে লিখছেন। জানতে চাইছেন, কে এই রাজ?

র‍্যাম্প মডেল হিসেবে শোবিজে যাত্রা শুরু করেন অভিনেতা শরিফুল রাজ। তিনি বিজ্ঞাপনেও কাজ করেছেন। ২০১৬ সালে নির্মাতা রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার।

২০১৯ সালে শরিফুল রাজ অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র ‘ন ডরাই’ মুক্তি পায়। ২০২০ সালে ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমায় চুক্তিবদ্ধ হন রাজ। ছবিগুলো মুক্তির অপেক্ষায়।

এ বি’ষয়ে অভিনেতা রাজ পরে বলেন, ‘আমরা ধুমধাম করে বিয়ে উদ্‌যাপন করতে চেয়েছিলাম। দু’জনের হাতেই বেশ কিছু কাজ। সে সব মিটলেই অনুষ্ঠান করতাম। তাই আর জানানো হয়নি।’

জীবনসঙ্গী হিসেবে পরীমনি কেমন, জানতে চাইলে রাজ বলেন, ‘পরী জীবনসঙ্গী হিসেবে অনেক ভালো, আমাকে বোঝে। আমি জানি, সে কখনই আমাকে ছেড়ে যাবে না, আমিও তাকে ছাড়তে পারবো না। ভাবছি, দুজনের কবরটাও একসঙ্গে হবে।’

এ দিকে বাংলাদেশের সংবাদমাধ্যমে ইতিমধ্যেই জো’র সংশয় তার পঞ্চম বিয়ের স্থায়িত্ব নিয়ে। খবর ছড়াতেই সাধারণ মহলের দাবি, মাত্র পাঁচদিনের মাথায় বিয়ে! এটা বোধ হয় পরীমণির পক্ষেই সম্ভব। এদিকে, একাধিক ওয়েবসাইটে উঠে এসেছে পরীর আগের চারটি বিয়ের কথাও।

এর আগে গ্রামের বাড়িতে প্রথম ২০১২ সালে এক আত্মীয়ের সঙ্গে বিয়ে হয় পরীর। সেই সংসার ভে’ঙে গেলে ঢাকায় এসে প্রেম করে বাগদান সারেন এক বিনোদন সাংবাদিক ও উপস্থাপকের সঙ্গে। সেই বাগদান অবশ্য বিয়ে অবধি গড়ায়নি। তার আগেই বিচ্ছেদ আসে।

এরপর এক সহকারী পরিচালককে ১ টাকা কাবিনে বিয়ে করেন পরীমনি। সেই সংসারও টিকেনি নায়িকার। সর্বশেষ এক পুলিশ অফিসারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ায়।

২০১২ থেকে ২০২০ সালের মধ্যে তিনি বিয়ে করেন ইসমাইল হোসেন, ফিরদৌস কবীর সৌরভ, তামিম হাসান, কামরুজ্জামান রনিকে। এরা কেউ আমজনতা, কেউ সাংবাদিক, কেউ বা সহকারী পরিচালক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com