স্ত্রীকে কাজের কথা বলে বিধবা নারীকে নিয়ে স্বামী উধাও

| আপডেট :  ১৩ জানুয়ারি ২০২২, ০৬:২৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ জানুয়ারি ২০২২, ০৬:২৬ অপরাহ্ণ

স্বামী পা’লিয়েছেন এলাকারই এক বিধবা মহিলাকে নিয়ে। পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী। ডানকুনির রঘুনাথপুরের ঘটনায় তোলপাড় এলাকা। ডানকুনি থানার রঘুনাথপুর দক্ষিণ পাড়ার গৃ’হবধূ সুতিথি মন্ডলের অ’ভিযোগ, গত ৫ জানুয়ারি সকালে, কাজ আছে বলে বাড়ি থেকে বেরিয়ে যান তাঁর স্বামী শুভ মণ্ডল। সঙ্গে নিয়ে যান সমস্ত নথিপত্র। বেলা গড়ালেও বাড়ি না ফেরায় বার বার স্বামীকে ফোন করতে থাকেন স্ত্রী সুতিথি। কিন্তু ফোনেও মেলেনি সাড়া।

পরে তিনি জানতে পারেন, স্বামী শুভ এলাকারই রিমা চৌধুরী নামে এক মহিলার সঙ্গে বাড়ি ছেড়েছেন। তার ১১ বছরের একটি ছেলেও আছে। সুতিথির অ’ভিযোগ, রিমার বাড়িতে গিয়ে কোর্ট পেপারে একটি লেখা পান তিনি। সুতিথির দাবি, তাতে লেখা ছিল, ছেলেকে শ্বশুর আর দেওরের কাছে রেখে শুভর সঙ্গে ঘর বাঁধতে তিনি বাড়ি ছাড়ছেন। শুভই তার সব দায়িত্ব নেবেন। রিমার শ্বশুর বিন্ধেশ্বর চৌধুরী, দেওর ছোট্টু চৌধুরী-সহ রিমার আত্মীয়দের স্বাক্ষরও রয়েছে তাতে।

এই অবস্থায় সুতিথি বলছেন, আমার এক বছরের মেয়ে আছে। সে বাবাকে খুঁজছে। আমি চাই, স্বামীকে ফিরিয়ে দেওয়া হোক।’ শুভর বাবা দেবেন মণ্ডল বলেন, ‘ডানকুনি থানায় অ’ভিযোগ করেছি। ছেলে ফিরে আসুক এটাই চাই। সুতিথি চাইছেন তার স্বামী ও স্বামীর প্রেমিকাকে ধরে দিক পুলিশ। ডানকুনি থানার পুলিশ ঘটনার ত’দন্ত শুরু করেছে।সূত্র:আনন্দবাজার