তৈমূরের প্রচারণায় ‘খেলা হবে’ স্লোগান - বাংলা একাত্তর তৈমূরের প্রচারণায় ‘খেলা হবে’ স্লোগান - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
তৈমূরের প্রচারণায় ‘খেলা হবে’ স্লোগান

তৈমূরের প্রচারণায় ‘খেলা হবে’ স্লোগান

’খেলা হবে’ স্লোগান মাতিয়ে দিয়েছিল সর্বশেষ পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। এ স্লোগানেই ভোটের মাঠে মাত করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার চলতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনেও দেখা গেলো ‘খেলা হবে’ স্লোগান। বুধবার সকাল থেকে প্রচারণায় নেমেছেন নাসিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার। নগরীর খানপুর মেডিকেল রোড থেকে প্রচারণা শুরু করেন তিনি। প্রচারণাকে কেন্দ্র করে এদিন সকাল থেকে তৈমূর আলমের হাতি মার্কার কর্মী-সমর্থকরা সেখানে এসে জড়ো হন। পরে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে প্রচারণায় বের হন তৈমূর।

এ সময় নেতাকর্মীরা হাতি মার্কার স্লোগানের পাশাপাশি ‘খেলা হবে’ স্লোগান দেন।প্রচারণার পুরো সময় স্পিকারে এ স্লোগান বাজানো হয়। এ স্লোগানের সঙ্গে সঙ্গে নেচে গেয়ে প্রচারণা চালাচ্ছে তৈমূর আলমের কর্মী ও সমর্থকরা। বিশাল এ বহরের মাঝখানে একটি ট্রাকে করে রাস্তার দুই পাশের ভোটারদের হাত নেড়ে অভিবাদন জানান তৈমূর। পাশাপাশি নগরবাসীর কাছে ভোট প্রার্থনা করেন তিনি।

উল্লেখ্য, এর আগে বের কয়েকবার নিজের বক্তব্যে খেলা হবে স্লোগান দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সং’সদ সদস্য শামীম ওসমান। যদিও তিনি বেশ কয়েকবার দাবি করেছেন মূলত এ স্লোগান তারই দেয়া।

তৈমূরের প্রচারণায় আসিফ
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের পক্ষে প্রচারণায় অংশ নিয়েছেন কন্ঠশিল্পী আসিফ আকবর। বুধবার দুপুরে তৈমূরের প্রচারণায় অংশ নেন তিনি। এ সময় সাধারণ ভোটারদের কাছে তৈমূর আলমের পক্ষে হাতি মার্কায় ভোট চান আসিফ।

প্রচারণায় অংশ নিয়ে আসিফ আকবর বলেন, আজকে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে যাতে করে দিনের ভোট রাতে না হয়। আপনাদের কাছে অনুরোধ থাকবে আপনারা ১৬ তারিখ কেন্দ্রে যাবেন, হাতি মার্কায় ভোট দিবেন এবং পরিবারের সবাইকে বলবেন, যেনো আমরা এই জু’লুমবাজ স’রকারের বি’রুদ্ধে তৈমুর আলম খন্দকারকে বিজয়ী করে দেশে একটা দৃষ্টান্ত স্থাপন করতে পারি। আমি বিশ্বাস করি সুষ্ঠু ভোট হলে তৈমূর আলম অবশ্যই বিজয়ী হবেন।

নারায়ণগঞ্জের মাটি থেকে বর্তমান স’রকারের বি’রুদ্ধে প্র’তিবাদ শুরুর আহবান জানিয়ে তিনি বলেন, আমি মনে করি এখানে হাতি মার্কার বিজয়ের মধ্য দিয়ে গণতন্ত্রের নতুন যাত্রা শুরু হবে। দুই মেয়র প্রার্থীর প্রশংসা করে আসিফ আকবর বলেন, আমি এখানে শুরু থেকেই দেখেছি প্রধান দুই মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী এবং তৈমূর আলম খন্দকার একে অপরের প্রতি শ্রদ্ধাশীল আচরণ করছেন। এটা যেকোন নির্বাচনে খুবই প্রয়োজন। দিনশেষে আমরা চাই সুষ্ঠু ভোট আর এ ভোটের মাধ্যমে তৈমূর আলম বিজয়ী হয়ে ঘরে ফিরবেন এ আশাবাদ ব্যক্ত করছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com