কাল থেকে রাত ৮টার পর সব দোকানপাট বন্ধ, প্রস্তুত ২০ হাজার বেড: স্বাস্থ্যমন্ত্রী - বাংলা একাত্তর কাল থেকে রাত ৮টার পর সব দোকানপাট বন্ধ, প্রস্তুত ২০ হাজার বেড: স্বাস্থ্যমন্ত্রী - বাংলা একাত্তর

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৩১ অপরাহ্ন

শিরোনাম :
কাল থেকে রাত ৮টার পর সব দোকানপাট বন্ধ, প্রস্তুত ২০ হাজার বেড: স্বাস্থ্যমন্ত্রী

কাল থেকে রাত ৮টার পর সব দোকানপাট বন্ধ, প্রস্তুত ২০ হাজার বেড: স্বাস্থ্যমন্ত্রী

ফাইল ছবি

প্রা’ণঘাতী করো’নার ওমিক্রন ভ্যারিয়েন্ট রোধে আগামীকাল বৃহস্পতিবার ১৩ জানুয়ারি থেকে রাত ৮টার পর সব দোকানপাট বন্ধ থাকবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তাছাড়া সারাদেশের হাসপাতালগুলোতে ২০ হাজার বেড প্রস্তুত রাখা হয়েছে উল্লেখ করে তিনি।

আজ বুধবার ১২ জানুয়ারি বিকালে রাজধানীর বাংলাদেশ কলেজ অব ফিজিসিয়ান অ্যান্ড সার্জনস (বিপিসিএস) প্রাঙ্গণে অ্যাম্বুলেন্স ও কম্পিউটার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অ’তিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ কথা বলেন।

তিনি আরও বলেন, করো’নার ওমিক্রন ভ্যারিয়েন্ট রোধে স্বাস্থ্য অধিদফতরের দেয়া বিধি-নিষেধ কড়াকড়িভাবে বাস্তবায়ন করা না গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা যাবে না।

তাছাড়া মাস্ক না পরলে মোবাইল কোর্টের মাধ্যমে জ’রিমানা করা হবে এবং জে’ল পর্যন্ত হতে পারে বলে সতর্কবার্তা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

এর আগে গত ৪ জানুয়ারি এক সরকারি তথ্যবিবরণীতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনাগুলো জানানো হয়। সব ধরনের সামাজিক, রাজনৈতিক ও ধ’র্মীয় অনুষ্ঠানে জনসমাগমে নিরুৎসাহিত করা হয়েছে এই নির্দেশনায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com