সেনাবাহিনী হবে জনগণের বাহিনী: সেনাপ্রধান শফিউদ্দিন আহমেদ

| আপডেট :  ১২ জানুয়ারি ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১২ জানুয়ারি ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ণ

বাংলাদেশ সে’নাবা’হিনীর প্রধান জেনারেল এস.এম. শফিউদ্দিন আহমেদ বলেছেন, বাংলাদেশ সে’নাবা’হিনী হবে জনগণের বাহিনী। সুখে-দুঃখে সকল সময়ে দেশের মানুষের পাশে থেকে যে কোন প্রয়োজনে সর্বোচ্চ আত্মত্যাগ করতে সর্বদা প্রস্তুত রয়েছে সে’নাবা’হিনী। যে কোন দু’র্যোগে আমরা আমাদের সামর্থের মধ্যে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলের সখীপুর উপজে’লার বড় চওনা কুতুবপুর ডিগ্রী কলেজ মাঠে সাগরদীঘি অঞ্চলের অ’সহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।সে’নাপ্রধান আরো বলেন, সারাদেশে আমরা ১ লক্ষ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি, চিকিৎসাসেবা দিয়েছি। এর পাশাপাশি গবাদি পশুরও চিকিৎসা দিচ্ছে সে’নাবা’হিনী।

স্বাধীনতার সুর্বনজয়ন্তী, একই সাথে বাংলাদেশ সে’নাবা’হিনীরও সুবর্নজয়ন্তী উদযাপন করছি।সে’নাপ্রধান এর আগে ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চলের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন করেন।

এছাড়াও স্থানীয় জনসাধারণকে চিকিৎসা সেবা প্রদানের জন্য পরিচালিত মেডিকেল ক্যাম্পেইনের কার্যক্রম পরিদর্শন করেন তিনি।অনুষ্ঠানে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেনসহ সে’নাবা’হিনীর উর্ধতন সা’মরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।