মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে সৌরভ, সৃজিত বলবেন, ‘এই বাবু বেশি না’

| আপডেট :  ১১ জানুয়ারি ২০২২, ১২:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ জানুয়ারি ২০২২, ১২:৫২ অপরাহ্ণ

‘মন্টু পাইলট ২’ নামের একটি টিভি সিরিজে এই প্রথম পর্দায় বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলার বিপরীতে অভিনয় করবেন পশ্চিমবঙ্গের অভিনেতা সৌরভ দাস।গত ২৬ ডিসেম্বর থেকে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও মিথিলা ও তার স্বামী সৃজিত মূখার্জীর করোনা পজেটিভ আসার কারণে শুটিং পিছিয়ে নেয়া হয় ১২ জানুয়ারি। সিরিজটির শ্যুটিং ও মিথিলার সঙ্গে কাজ করা নিয়ে তিনি সাক্ষাৎকার দিয়েছেন ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে।

সাক্ষাৎকারে সৌরভ বলেন,টলিউডে সাধারণত আমরা কাজ করার সময় একে অপরকে চিনি। কিন্তু এই প্রথম আমি আমার বিপরীতে অভিনয় করছি যাকে আমি আগে থেকে চিনি না। তাই একটু নার্ভাস লাগছে। তবে অচেনা কারও সাথে কাজ করার আলাদা এক অনুভূতি আছে।

মিথিলাকে এই চরিত্রে মানাবে কি না জানতে চাইলে সৌরভ বলেন, মন্টু পাইলট’-এ অভিনয় করার আগে আমিও কৌতুকাভিনেতা ছিলাম। আমি কিন্তু মানিয়ে নিয়েছি। মিথিলাও মানিয়ে নিবে। মিথিলা বাংলাদেশে অনেক কাজ করেছে।

টিভি সিরিজটিতে আছে বেশ কিছু সাহসী দৃশ্য। সিরিজের আগের সিজনের অভিনেত্রী শোলাঙ্কি রায়ের সাথে এসব দৃশ্যে বেশ সাবলীল ছিলেন সৌরভ। এবার মিথিলার সাথে এমন সাবলীল থাকতে পারবেন কি না এমন প্রশ্নে সৌরভ বলেন, চিত্রনাট্য এখনও পুরোটা পড়া হয়নি। তাই জানি না, কতটা সাহসী বা ঘনিষ্ঠ দৃশ্য আছে। তবে আমার বিপরীতে এক টুকরো কাঠকে দিলেও আমি ঠিক মতো আমার চরিত্র ফুটিয়ে তুলতে পারব। এই ভরসা নিজের উপরে আছে।

সিনেমায় প্রেমের দৃশ্যে সৃজিত বাধা হবেন কি না এমন প্রশ্নের উত্তরে হাসি দিয়ে সৌরভ বলেন, কে জানে! সৃজিতদা হয়তো বলে উঠবেন, ‘বাবু, বেশি না!’ পুরোটাই মজা করে বললাম। সৃজিত পরিচালক হওয়ার কারণে বুঝবেন চরিত্রের খাতিরে অভিনেতাদের কি করতে হয়।