বৃদ্ধকে পি’টিয়ে হ’ত্যার অভিযোগে কা’রাগারে যুব মহিলা লীগ নেত্রী

| আপডেট :  ১১ জানুয়ারি ২০২২, ১২:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ জানুয়ারি ২০২২, ১২:১৫ অপরাহ্ণ

গাজীপুরের কালিয়াকৈর উপজে’লার মাজুখান এলাকায় প্রতিবেশী এক বৃ’দ্ধকে পি’টিয়ে হ’’ত্যার দায়ে যুব মহিলা লীগের এক নেত্রীকে গ্রে’প্তার করেছে পুলিশ। গতকাল সোমবার (১০ জানুয়ারি) বিকেলে তাকে আ’দালতের মাধ্যমে গাজীপুর জে’লহাজতে পাঠানো হয়েছে।গ্রে’প্তারকৃত নেত্রী উপজে’লার মাজুখান গ্রামের সেলিম হোসেনের স্ত্রী আফরোজা আক্তার ঝুমুর (৩২)।

পুলিশ ও নি’হতের পরিবার জানায়, বাড়ির সীমানাপ্রাচীর নিয়ে কালিয়াকৈর উপজে’লার মাজুখান গ্রামের আবদুল মান্নান নামের এক বৃ’দ্ধকে পি’টিয়ে হ’’ত্যা করার অ’ভিযোগ উঠে। ওই ঘটনায় নি’হতের ছেলে ফারুক হোসেন গত রোববার রাতে আট জনকে আ’সামি করে একটি হ’’ত্যা মা’মলা দা’য়ের করেছেন।

ওই মা’মলার আ’সামিরা হলেন, মাজুখান গ্রামের বাসিন্দা ও মৌচাক ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক সেলিম হোসেন, তার স্ত্রী উপজে’লা যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক আফরোজা আক্তার ওরফে ঝুমুর, সেলিমের পিতা আবদুল মজিদ, সেলিম হোসেনের ছেলে মো. অনিক, প্রতিবেশী মাসুদ মিয়া, অয়ন হোসেন, সলিমন ও রেখা বেগম।

ওইদিনই পুলিশ অ’ভিযান চা’লিয়ে যুব মহিলা লীগের নেত্রীকে গ্রে’প্তার করে। গতকাল সোমবার তাকে আ’দালতের মাধ্যমে গাজীপুর জে’লহাজতে পাঠানো হয়।মৌচাক পুলিশ ফাঁ’ড়ির উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম জানান, আফরোজা আক্তার ঝুমুরকে গ্রে’প্তার করে আ’দালতে পাঠানো হয়েছে।

ওই মা’মলার অন্য আ’সামিদের গ্রে’প্তার করতে পুলিশের অ’ভিযান অব্যাহত রয়েছে।এ ঘটনায় পর থেকে এলাকাবাসী অ’ভিযুক্তদের গ্রে’প্তার ও বিচারের দাবিতে বি’ক্ষো’ভ-মা’নববন্ধন করছে।