জীবনে এমন বহু ঘুঘু দেখেছি, নানককে তৈমূর

| আপডেট :  ১০ জানুয়ারি ২০২২, ০৪:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ জানুয়ারি ২০২২, ০৪:৪৫ অপরাহ্ণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানককের বক্তব্যের জবাবে নাসিক নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আমি জীবনে এমন বহু ঘুঘু দেখেছি, আল্লাহ আমাকে বহু ঘুঘু দেখিয়েছেন। বাকিটা আল্লাহ জানে কী হবে।

তিনি বলেন, আমি মিছিলের মধ্যে গু’লি খেয়ে মরিনি। আল্লাহ আমাকে মা’রেনি, আমার সাথের লোকটা ইব্রাহিম মা’রা গেছে। তখন যেহেতু আল্লাহ রহমত করেছে বাকি সময়টাও আল্লাহ রহমত করবে।আজ সোমবার (১০ জানুয়ারি) দুপুরে বন্দরের ২৭নং ওয়ার্ডে গণসংযোগ চা’লানোর সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এ সময় তৈমূর বলেন, একটা প্রবাদ আছে মসজিদ ভাঙলে গড়া যায়, কিন্তু মন ভাঙলে গড়া যায় না। পুলিশ দিয়ে জো’র করে নির্বাচন করালে সেটা স’রকারের ভাবমূর্তি ক্ষ’তিগ্রস্ত হবে। একটা মেয়র নির্বাচনের জন্য স’রকার যদি ন’গ্ন ভাবে পুলিশকে ব্যবহার করে ভ’য়ভীতি দেখায়, তাহলে স’রকার প্রধানের ভাবমূর্তি প্রশ্নবিদ্ধ হয়

তিনি আরও বলেন, এই নির্বাচনটা নারায়ণগঞ্জের জনগণের আশা আকাঙ্ক্ষার ও’পর ছেড়ে দেয়া উচিত। জনগণ যেটা চায় সেটাই হবে।

এর আগে রোববার (৯ জানুয়ারি) বিকেলে নাসিক নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করতে সিদ্ধিরগঞ্জে ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, তৈমূর সাহেব ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেন নাই। টের পাবেন আগামী ২৪ ঘণ্টার মধ্যে।