১৬ তারিখ খেলা হবে, সংবাদ সম্মেলনে শামীম ওসমান (ভিডিও)

| আপডেট :  ১০ জানুয়ারি ২০২২, ০৩:৩২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ জানুয়ারি ২০২২, ০৩:২৭ অপরাহ্ণ

সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনের সং’সদ সদস্য শামীম ওসমান বলেছেন, ১৬ তারিখ খেলা হবে। নানানভাবে আওয়ামী লীগের ক্ষ’তি করার চেষ্টা করা হচ্ছে। তবে সবসময় সত্য বলা যায় না। আজকে আমার সংবাদ সম্মেলন করার কথা না। কিন্তু এরপরও আমি সংবাদ সম্মেলন করছি। আমি সত্য কথা বলতে পছন্দ করি।সোমবার (১০ জানুয়ারি) দুপুরে তিনি সংবাদ সম্মেলন এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, অনেকে আওয়ামী লীগের ক্ষ’তি করার চেষ্টা করছে। অন্যদিকে কেউ কেউ দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। আবার কেউ বাইরে থেকে করছে। আমি মা’নসিকভাবে শকড। নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেন সাবজেক্ট ম্যাটার (আলোচনার বি’ষয়) হব, জানতে চাই। এখন আমার অবস্থা গরিবের ভাবির মতো। ও বলে আমি তার, সে বলে আমি তার।

এর আগে একই দিন সকালে ২১নং ওয়ার্ডে নির্বাচনি প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৈমূর আলম প্রসঙ্গে ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, তৈমূর আলম খন্দকার তো গডফাদারের বাইরে নয়। উনি আমাকে গডমাদার বলে খুব খা’রাপ কাজ করেছেন। উনাকে আমি এ ধরনের কথা বলিনি। তৈমূর আলম আশ্রয় নিয়েছে আমি সেই কথাটা বলেছি। উনি যদি তাদের পৃষ্ঠপোষকতায় না দাঁড়াতেন তাহলে চারজন চেয়ারম্যান কিন্তু দাঁড়াত না।

নারায়ণগঞ্জে নৌকা ডুবানোর ক্ষমতা বিএনপি-জামায়াতের নেই বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সং’সদ সদস্য এ কে এম শামীম ওসমান।সোমবার (১০ জানুয়ারি) সাম্প্রতিক নানা ইস্যু নিয়ে নারায়ণগঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার মনে হয় না নারায়ণগঞ্জে বিএনপি-জামায়াতের ওই ক্ষমতা আছে যে, নৌকাকে ডুবায়ে দেবে। হাতি সাইজে বড় হতে পারে, আমরা হাতি কাঁধে নিয়ে দৌড় দেব, কিন্তু নৌকার ও’পর উঠতে দেব না।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি। এখানে অন্য কোনো খেলা খেলার চেষ্টা করবেন না। কে প্রার্থী, হু কেয়ারস? প্রার্থী আম গাছ হোক, আর কলাগাছ হোক। সবসময় নৌকার প্রতি সাপোর্ট আছে।