নির্বাচনে জিতেই অ’শ্লীল নৃত্য ও মা’দকের আসর বসান নবনির্বাচিত মেম্বার

| আপডেট :  ১০ জানুয়ারি ২০২২, ০১:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ জানুয়ারি ২০২২, ০১:১১ অপরাহ্ণ

সিরাজগঞ্জের তাড়াশ উপজে’লার মাগুড়া বিনোদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রকিবুজ্জামান আলপিন নামের এক নবনির্বাচিত ইউপি সদস্যের বি’রুদ্ধে নির্বাচনে জিতেই সমর্থকদের মনোরঞ্জনে অ’শ্লীল নৃত্য ও মা’দকের আসর বসানোর অ’ভিযোগ উঠেছে।রোববার (৯ জানুয়ারি) রাতে নবনির্বাচিত সেই ইউপি সদস্য এমন আয়োজন করেন তার নিজবাড়িতে। এ ঘটনায় স্থানীয়দের মাঝে ব্যাপক ক্ষো’ভের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, পঞ্চম দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের তাড়াশ উপজে’লার মাগুড়া বিনোদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হন রকিবুজ্জামান আলপিন। নির্বাচিত হয়েই রোববার (৯ জানুয়ারি) রাতে দোবিলা গ্রামের নিজ বাড়িতে অন্তত পাঁচজন মেয়ে এনে অ’শ্লীল নৃত্যের আয়োজন করেন ওই ইউপি সদস্য।

এ সময় অনুষ্ঠান-স্থলেই মা’দক গ্রহণ ও অ’শ্লীলতায় মেতে ওঠেন মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবি’ষয়ক সম্পাদক সাইদুল ইসলামসহ অন্যান্য সমর্থকরা। পরে এ ঘটনায় স্থানীয়দের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট বলেন, স্থানীয়রা এ বি’ষয়টি আমাকে জানিয়েছেন। এ ধরনের অ’শ্লীল আয়োজন করা একজন ইউপি সদস্যের শোভা পায় না। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বি’ষয়ে নবনির্বাচিত ইউপি সদস্য রাকিবুজ্জামান আলপিন কথা বলার জন্য চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নি। সূত্রঃ আরটিভি নিউজ