জে’লের ভিতর সা’জাপ্রাপ্ত আসামির সঙ্গে চু’ম্বনে নারী বিচারক, ভিডিও ভাইরাল (ভিডিও) - বাংলা একাত্তর জে’লের ভিতর সা’জাপ্রাপ্ত আসামির সঙ্গে চু’ম্বনে নারী বিচারক, ভিডিও ভাইরাল (ভিডিও) - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

শিরোনাম :
জে’লের ভিতর সা’জাপ্রাপ্ত আসামির সঙ্গে চু’ম্বনে নারী বিচারক, ভিডিও ভাইরাল (ভিডিও)

জে’লের ভিতর সা’জাপ্রাপ্ত আসামির সঙ্গে চু’ম্বনে নারী বিচারক, ভিডিও ভাইরাল (ভিডিও)

পুলিশকে হ’’ত্যার অ’ভিযোগে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়েছে এক আ’সামি। ব’ন্দি হয়ে আছে জে’লে। জে’লের ভিতরে ওই আ’সামিকে চু’ম্বন করেছেন এক নারী বিচারক। চু’ম্বনের ওই দৃশ্য সিসিটিভি ফুটেজে ধারণ হয়েছে এবং এই দৃশ্য ভাইরাল হয়েছে। এই ঘটনা আর্জেন্টিনার।

দেশটির দক্ষিণ চুবুত প্রদেশের মারিয়েল সুয়ারেজ নামে ওই বিচারক গত ২৯ ডিসেম্বর দেশটির ত্রিলেউ শহরের কাছে ক্রিস্টিয়ান বাস্টোস নামের সা’জাপ্রাপ্ত আ’সামিকে চু’ম্বন দিতে দেখা যায়।

খবর, ২০০৯ সালে এক পুলিশকে হ’’ত্যার অ’ভিযোগে গত সপ্তাহের শুরুতে বাস্টোসকে যা’বজ্জীবন দ’ণ্ড দেওয়া হবে কিনা তার জন্য বিচারকেরা এজলাসে বসেন। সেখানে বিচারকের প্যানেলে ছিলেন মারিয়েল সুয়ারেজ।

সেই প্যানেলের একমাত্র বিচারক মারিয়েল সুয়ারেজ যিনি বাস্টোসকে যা’বজ্জীবন দ’ণ্ড রায় দেওয়ার বি’রোধিতা করেন। তবে সুয়ারেজের বি’রোধিতা বাস্টোসকে যা’বজ্জীবন শা’স্তি থেকে বাঁ’চাতে পারেনি।

এদিকে ওই আ’সামিকে চু’ম্বন দেওয়ার ভিডিও ভাইরাল হওয়ার পর মারিয়েল সুয়ারেজকে ত’দন্তের আওয়তায় আছেন। ওই আ’সামির সঙ্গে কোন সম্পর্কে আছেন কিনা তা খতিয়ে দেখা হবে। পুলিশ হ’’ত্যার দায়ে ২০০৯ সাল থেকে জে’লে ব’ন্দি আছেন বাস্টোস। তথ্যসূত্র: ডেইলি মিরর ভিডিও

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com