‘শেখ হাসিনার প্রার্থীর বিরোধিতা করছেন শামীম ওসমান’ - বাংলা একাত্তর ‘শেখ হাসিনার প্রার্থীর বিরোধিতা করছেন শামীম ওসমান’ - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
‘শেখ হাসিনার প্রার্থীর বিরোধিতা করছেন শামীম ওসমান’

‘শেখ হাসিনার প্রার্থীর বিরোধিতা করছেন শামীম ওসমান’

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে ষড়যন্ত্রকারীদের বি’রুদ্ধে হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, কেউ কোনো ষড়যন্ত্র করে রেহাই পাবেন না।শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডে বন্দরের কবিলের মোড় এলাকায় নির্বাচনী কর্মী সমাবেশে প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এমন হুঁশিয়ারি করেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে ইঙ্গিত করে জাহাঙ্গীর কবির নানক বলেন, শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়েছিলেন বলে এমপি হয়েছেন। আর সেই শেখ হাসিনার প্রার্থীর বিরোধিতা করছেন। জীবিত থাকতে আগামীতে নৌকা পেতে দেব না।

তিনি বলেন, ‘নির্বাচন আসলে এই নারায়ণগঞ্জে বিভিন্ন ধরনের কথা-বার্তা আসে। আজকের বিশাল জনসভা প্রমাণ করে দিয়েছে কোনো হু’মকি-ধমকি, কোনো মিথ্যাচারের কাছে এই বন্দরের মানুষেরা হার মানবে না। পরাজিত হবে না। বিজয় হবেই হবে ইনশাল্লাহ।’

স্থানীয় ভোটারদের উদ্দেশ্যে নানক বলেন, আগামী ১৬ জানুয়ারি আপনারা নির্ধারণ করবেন আপনাদের ভাগ্য। পবিত্র আমানত আপনাদের হাতে। সেলিনা হায়াৎ আইভী এই নারায়ণগঞ্জে উড়ে এসে জুড়ে বসে নাই। তার বাবা চুনকা ভাই বাংলাদেশের আওয়ামী লীগকে এই নারায়ণগঞ্জে সংগঠিত রেখেছেন। বঙ্গবন্ধুর হ’ত্যার বিচারের দাবিতে তিনি দিনরাত পরিশ্রম করেছেন। সেই চুনকা ভাইয়ের মেয়ে আইভী। গত দুইবার মেয়র হিসেবে তাকে নির্বাচিত করেছিলেন আপনারা। আপনারা আপনাদের পবিত্র আমানত খেয়ানত করেননি। তাকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। আপনাদের বিশ্বা’সের সাথে বিশ্বা’স ঘা’তকতা সেলিনা হায়াৎ আইভী করে নাই।

সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান বলেন, ভোটের মাঠে কেউ যদি নৌকার বি’রুদ্ধে ষড়যন্ত্র করে, নৌকার ভোটে বাধা সৃষ্টি করে, নৌকা মা’র্কায় হাত দেয়। আপনারা ব্যালেট পেপারের মাধ্যমে তাদের বি’রুদ্ধে নৌকার চূড়ান্ত বিজয় উপহার দিবেন। তিনি আরও বলেন, ভোটের মাঠে যারা নৌকার বি’রুদ্ধে অবস্থান নিবে, তাদের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ, গণভবনের দরজা বন্ধ। আপনার নৌকার বিজয় নিশ্চিত করুন।

উপজে’লা আওয়ামী লীগের সভাপতি এম এ রশীদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহম’দ হোসেন, এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জে’লা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইস’লাম বাবু, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।সূত্রঃ আমা’র সংবাদ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com