বিজয়ী প্রার্থীর কান ছিঁ’ড়ে নিলো পরাজিত প্রার্থী - বাংলা একাত্তর বিজয়ী প্রার্থীর কান ছিঁ’ড়ে নিলো পরাজিত প্রার্থী - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিজয়ী প্রার্থীর কান ছিঁ’ড়ে নিলো পরাজিত প্রার্থী

বিজয়ী প্রার্থীর কান ছিঁ’ড়ে নিলো পরাজিত প্রার্থী

মানিকগঞ্জের হরিরামপুরে ৬নং বয়ড়া ইউনিয়ন পরিষদের ৪,৫,৬নং ওয়ার্ডে বিপুল ভোটে বিজয়ী প্রার্থীর ও’পর হা’মলা করে কান ছিঁড়ে নেয়ার অ’ভিযোগ পরাজিত প্রার্থীর বি’রুদ্ধে। হাবেজা বেগম নামের ওই বিজয়ী এক নারী ইউপি সদস্যের ও’পর হা’মলা করে কান ছিঁড়ে দেয়ার অ’ভিযোগ উঠেছে প্রতিপক্ষের বি’রুদ্ধে।

গতকাল সকালে উপজে’লার যাত্রাপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি বয়ড়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে নবনির্বাচিত হন। স্থানীয়রা জানান, হেলিকপ্টার প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী হন হাবেজা বেগম। একই এলাকার কলম প্রতীকের প্রার্থী নার্গিস আক্তার তার কাছে পরাজিত হন। সকালে জয়ী প্রার্থী বাড়ির উঠানে দাঁড়িয়ে ছিলেন এ সময় পরাজিত প্রার্থী নার্গিস আক্তার তার লোকজন নিয়ে দেশীয় অ’স্ত্রসহ হা’মলা করে। এ সময় হাবেজা বেগমের কান ছিঁড়ে যায়।

পরে তাকে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। বিজয়ী নারী ইউপি সদস্যের স্বামী রতন প্রামাণিক বলেন, ‘আমার স্ত্রী বাড়ির উঠানে দাঁড়িয়ে ছিলেন। পেছন থেকে পরাজিত প্রার্থী নার্গিস আক্তার ও তার স্বামী রউফ মোল্লাসহ কয়েকজন দেশীয় অ’স্ত্র নিয়ে হা’মলা করে। হা’মলায় আমার স্ত্রীর কান ছিঁড়ে যায়।’

অ’ভিযুক্ত পরাজিত প্রার্থী নার্গিস আক্তার বলেন, ‘জয়ী প্রার্থীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় আমাকে গা’লিগা’লাজ করেন। আমার দিকে মা’রতে আসলে আমি ধাক্কা দেই। পড়ে গিয়ে কান কে’টে গেছে।’ হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, ‘এ বি’ষয়ে অ’ভিযোগ পেয়েছি। দো’ষীদের বি’রুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com