কনডেম সেলে বসে নির্বাচন চালাচ্ছেন ফাঁ’সির আসামি নুর হোসেন (ভিডিও) - বাংলা একাত্তর কনডেম সেলে বসে নির্বাচন চালাচ্ছেন ফাঁ’সির আসামি নুর হোসেন (ভিডিও) - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
কনডেম সেলে বসে নির্বাচন চালাচ্ছেন ফাঁ’সির আসামি নুর হোসেন (ভিডিও)

কনডেম সেলে বসে নির্বাচন চালাচ্ছেন ফাঁ’সির আসামি নুর হোসেন (ভিডিও)

‘জে’ল থেকে নুর হোসেন বলছি।’ এই নুর হোসেন নারায়ণগঞ্জের বহু আলোচিত সাত খু’ন মা’মলার ফাঁ’সির আ’সামি। যিনি এখন আছেন কনডেম সেলে। অবিশ্বাস্য হলেও সত্যি, কা’রাগার থেকেই ফোন করে ভাই-ভাতিজাদের নির্বাচন পরিচালনা করছেন নুর হোসেন। এই ঘটনায় উ’দ্বি’গ্ন স্থানীয় কাউন্সিলর প্রার্থী ও ভোটাররা। ঘটনার সত্যতাও পেয়েছে কারা কর্তৃপক্ষ।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা একসময় ছিলো অ’পরাধের স্বর্গরাজ্য। রাজত্ব করতেন বহুল আলোচিত সাত খু’ন মা’মলার প্রধান আ’সামি ও ফাঁ’সির দ’ণ্ডপ্রাপ্ত নুর হোসেন। যিনি এখন কাশিমপুর কা’রাগার-২ এর কনডেম সেলে।

নুর হোসেন কাউন্সিলর ছিলেন ৪ নম্বর ওয়ার্ডে। এবার সেখানে প্রার্থী তার ছোট ভাই নুর উদ্দিন। পাশের ৩ নম্বর ওয়ার্ডে লড়ছেন তারই ভাতিজা শাহ জালাল বাদল। অ’ভিযোগ রয়েছে, ভাই ও ভাতিজাদের মোবাইলে এলাকার মুরব্বী ও প্রভাবশালীদের জে’ল থেকে ফোন করছেন ফাঁ’সির আ’সামি নুর হোসেন।

ফোন পেয়েছেন এমন কয়েকজনের সাথে কথা হলেও নিরাপত্তার কারণে ক্যামেরায় কথা বলতে রাজি হননি তারা। তবে অ’ভিযোগকারীরা সম্প্রতি দেখা করেছেন বর্তমান কাউন্সিলর আরিফুল হক হাসানের সাথে। আরিফুল হক হাসান ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও প্রার্থী। তিনি জানালেন, এমন ঘটনা সাধারণ নাগরিকদের জন্য ভীতিকর।

ফোনের কথা জানাজানি হলে ভীতসন্ত্রস্ত সিদ্ধিরগঞ্জের ভোটাররা। রিটার্নিং কর্মকর্তার অফিসে মৌখিকভাবে জানিয়েছেন অন্য প্রার্থীরাও। ৪নং ওয়ার্ডের আরেক কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বললেন, যার পক্ষে জে’ল থেকে ফোন করা সম্ভব, তার পক্ষে হয়তো আরও অনেক কিছুই সম্ভব।নুর হোসেন ফোন দিচ্ছেন কিনা জানতে চাইলে তার ছোট ভাই ও ভাতিজা কেউই ক্যামেরায় কথা বলেননি। তবে ফোনে তারা জানিয়েছেন, সবই অ’পপ্রচার।

নুর হোসেন যে নম্বর থেকে ফোন করেছেন, সেই নম্ববে কল দিতেই ট্রু-কলারে নাম আসে নুর হোসেন। একটি গো’য়েন্দা সংস্থার তথ্য, ওই নম্বরের সবশেষ লোকেশন কাশিমপুর কা’রাগার। নুর হোসেনের কাছে ফোন আছে, এই তথ্য জানতে পেরে ৬ জানুয়ারি দুপুরে কনডেম সেলে অ’ভিযান চা’লায় কাশিমপুর কারা কর্তৃপক্ষ।উ’দ্ধারও করা হয় ফোন।

কাশিমপুর কা’রাগার-২ এর জে’ল সুপার এমএ জলিল জানালেন, শা’স্তিস্বরূপ ২৪ ঘণ্টা ডান্ডা-বেড়ি পরিয়ে অন্য কনডেম সেলে রাখা হয়েছে তাকে।ফোন উ’দ্ধারের ঘটনায় ত’দন্ত কমিটি গঠন করেছে কারা কর্তৃপক্ষ। কীভাবে কনডেম সেলে ফোন গেল, কারা এর সাথে জ’ড়িত সেটা খুঁজে বের করা হবে বলে জানিয়েছেন কর্মকর্তারা। সূত্রঃ যমুনা টিভি

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com