বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন

ম’দ খেয়ে ভারতীয় ক্রিকেট দলের গো’পন তথ্য ফাঁ’স করে দিলেন রবি শাস্ত্রী

ম’দ খেয়ে ভারতীয় ক্রিকেট দলের গো’পন তথ্য ফাঁ’স করে দিলেন রবি শাস্ত্রী

ম’দের নে’শায় পড়ে অস্ট্রেলিয়া সফরে থাকা ভা’রতীয় ক্রিকেট দলের গো’পন তথ্য ফাঁ’স করে দিয়েছেন প্রধান কোচ রবি শাস্ত্রী। এমন দাবিই করেছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ইয়ান চ্যাপেল।সংবাদ সংস্থা পিটিআইকে চ্যাপেল বলেছেন, রবি শাস্ত্রীর সঙ্গে একদিন পা’নীয় পান করছিলাম। তখন সে অ্যাডিলেড টেস্টে তৃতীয় পেসার হিসেবে উমেশ যাদবকে খেলানোর কথা বলে দেয়।

ম্যাচের দিন টস শুরুর আগ পর্যন্ত জানা যায় না কোন দল কেমন একাদশ সাজাচ্ছে। প্র’তিপক্ষরা যদি আগেই জেনে যায় অপজিশন টিমের ভেতরের খবর তাহলে তাদের দু’র্বলতা কাজে লাগাতে আগে থেকে প’রিকল্পনা আঁটতে পারবে।

চ্যাপেল আরও বলেছেন, ভা’রতীয় দলে দুইজন ভালো মানের পেস বোলার রয়েছে। একজন জসপ্রিত বুমরাহ অন্যজন মোহাম্মদ সামি। অ্যাডিলেড টেস্টে প্রথমে ব্যাট করা দল যদি স্কোর বোর্ডে ৩০০ বা তার বেশি রান করতে পারে তাহলে তারা ভালো পজিশনে থাকবে।

স’ন্তানসম্ভবা স্ত্রী’র পাশে থাকতেই অ্যাডিলেড টেস্ট খেলে ভারতে ফিরবেন কোহলি। তার পরিবর্তে সিরিজের দ্বিতীয় টেস্টে দলকে নেতৃত্ব দেবেন সহ-অধিনায়ক আজিঙ্কা রাহানে।এ ব্যাপারে চ্যাপেল বলেছেন, অস্ট্রেলিয়ার বি’পক্ষে কোহলিকে একটা টেস্টে নেতৃত্ব দিতে দেখেছিলাম; বেশ ভালো লেগেছিল। সে খুব আগ্রাসী অধিনায়ক।

অস্ট্রেলিয়া সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হেরে যাওয়া ভা’রতীয় ক্রিকেট দল সবশেষ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জয় পায়।বুধবার (১৬ ডিসেম্বর) অ্যাডিলেডে শুরু হবে চার ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। সিরিজের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টেস্ট ম্যাচগুলো হবে মেলবোর্ন, সিডনি ও ব্রিসবেনে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com