জয়ী হয়ে শুকরিয়া আদায় করতে মাঠেই নামাজ পড়লেন প্রার্থী

| আপডেট :  ৭ জানুয়ারি ২০২২, ০৭:৩১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ জানুয়ারি ২০২২, ০৭:৩১ অপরাহ্ণ

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ইউপি সদস্য পদে নির্বাচন করেন ফুটবল প্রতীকের প্রার্থী ওহিদ উল্যাহ। নির্বাচনে জয়ী হয়ে ভোটকেন্দ্রের মাঠেই নামাজ পড়েন তিনি। বুধবার (৫ জানুয়ারি) বিকেলে ওই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হাসর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নামাজ পড়ার ২৭ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, ওহিদ উল্যাহ কালিরহাট গ্রামের হাসর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নামাজ আদায় করছেন। ওহিদ উল্যাহ পোলেন, আমি গত পাঁচ বছর ইউপি সদস্য ছিলাম।

জনগণ আমাকে আবারও জয়ী করেছেন। তাই সকলের কাছে কৃতজ্ঞ। আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করার জন্য নামাজ আদায় করেছি। হাসর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং কর্মকর্তা ফয়েজ আহমেদ, বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ওহিদ উল্যাহ ফুটবল প্রতীকে ৮৮৯ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোরগ প্রতীকে ৮৫১ ভোট পেয়েছেন।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে ৩৮ ভোটে জয়ী হয়ে ওহিদ উল্যাহ বিদ্যালয়ের মাঠেই নামাজ আদায় করেন। প্রসঙ্গত, ৫ জানুয়ারি পঞ্চম ধাপে নোয়াখালীর চাটখিল উপজেলার ৮ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।