তৈমূরের গণসংযোগে আওয়ামী লীগ-বিএনপি-জাপা, এমপি-চেয়ারম্যানসহ মানুষের ঢল - বাংলা একাত্তর তৈমূরের গণসংযোগে আওয়ামী লীগ-বিএনপি-জাপা, এমপি-চেয়ারম্যানসহ মানুষের ঢল - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
তৈমূরের গণসংযোগে আওয়ামী লীগ-বিএনপি-জাপা, এমপি-চেয়ারম্যানসহ মানুষের ঢল

তৈমূরের গণসংযোগে আওয়ামী লীগ-বিএনপি-জাপা, এমপি-চেয়ারম্যানসহ মানুষের ঢল

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন আগামী ১৬ জানুয়ারি। ভোটগ্রহণের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে প্রার্থীদের প্রচারও এখন তুঙ্গে। নগরের অলিগলিতে ঘুরছেন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদের প্রাথীরা।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার একের পর এক ম্যাজিক দেখিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আওয়ামী লীগের সাবেক সং’সদ সদস্য, বিএনপির জে’লা ও মহানগরের নেতাকর্মী, জাতীয় পার্টির নেতাকর্মী, উপজে’লা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানদের নিয়ে গণসংযোগ করে রীতিমত সবাইকে অবাক করে দিয়েছেন তিনি।

শুক্রবার সকাল থেকে বন্দরের ২৫নং ওয়ার্ডের কাজী নজরুল ইসলাম কলেজের সামনে থেকে এ গণসংযোগ শুরু হয়। এতে সর্বদলের, সর্বস্ত্ররের ভোটার ও সাধারণ মানুষরা অংশ নেন। তারা সকলে তৈমূর আলম খন্দকারের ‘হাতি মার্কা’র পক্ষে ভোট চেয়ে মিছিল করেন এবং সকলের কাছে দোয়া চান।

এতে উপস্থিত ছিলেন সাবেক আওয়ামী লীগের সং’সদ সদস্য এস এম আকরাম, বন্দর উপজে’লা চেয়ারম্যান বিএনপির আতাউর রহমান মুকুল, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির দেলোয়ার হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির এহসান উদ্দিন আহমেদ, মুছাপুর ইউনয়ন পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির মাকসুদ হোসেন, স্বতন্ত্র নির্বাচনে জয়ী ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন।

এতে আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, জে’লা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী নজরুল ইসলাম টিটু, বন্দর থানা বিএনপির সভাপতি নুর উদ্দিন, সদর থানা ছাত্রদলের সভাপতি কাজী নাহিসুল ইসলাম সাদ্দামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ সময় বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, পেশাজীবী, নাগরিক ঐক্যের নেতাকর্মী, শ্র’মিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে মিছিলে অংশ নিতে দেখা গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com