অপু-জয়ের ছবিকে ঘিরে গুঞ্জন - বাংলা একাত্তর অপু-জয়ের ছবিকে ঘিরে গুঞ্জন - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৬ অপরাহ্ন

শিরোনাম :
অপু-জয়ের ছবিকে ঘিরে গুঞ্জন

অপু-জয়ের ছবিকে ঘিরে গুঞ্জন

ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। নিজের ক্যারিয়ারে শাকিব খানের বিপরীতে অভিনয় করে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। গর্ভধারণের পর মাঝখানে দীর্ঘ বিরতি নিয়েছিলেন এই নায়িকা। তবে সম্প্রতি আবারও অভিনয়ে ফিরেছেন তিনি। নবাগত নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় অভিনয় করেছেন।

গত বছরের মে মাসে এফডিসির ৯ নম্বর ফ্লোরে ‘প্রেম প্রীতির বন্ধন’-এর মহরত অনুষ্ঠিত হয়। এদিন থেকেই এফডিসিতে ১২ দিনের টানা শুটিং শুরু হয়। এরপর শুরু হয় কুষ্টিয়ায়। পরে রাজধানীর পূর্বাচল এলাকায় কাদা মেখে গানের শুটিং করতে গিয়ে সর্দি-জ্বরে আক্রান্ত হন দুজন। সেসময় তাদের দুজনকে নিয়ে বেশ আলোচনারও সৃষ্টি হয়।

এবার এই জুটির নতুন কিছু আসছে।জয় চৌধুরী নিজেই একটি ছবি ফেসবুকে পোস্ট করে বিষয়টি জানালেন। তবে কি আসছে? নতুন সিনেমা নাকি অন্যকিছু? সেটা জানাননি তিনি। তাই ভক্তদের মধ্যে কৌতুহল, গুঞ্জন দুটোই বেড়ে গেছে এই ছবি দেখার পর।

উল্লেখ্য, অপু-জয় ছাড়াও প্রেম-প্রীতির বন্ধনে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com