মুরাদের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ যেভাবে তদন্ত করবে পুলিশ - বাংলা একাত্তর মুরাদের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ যেভাবে তদন্ত করবে পুলিশ - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৫২ অপরাহ্ন

শিরোনাম :
মুরাদের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ যেভাবে তদন্ত করবে পুলিশ

মুরাদের বিরুদ্ধে বউ পেটানোর অভিযোগ যেভাবে তদন্ত করবে পুলিশ

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে তার স্ত্রী ডা. জাহানারা এহসান মারধরের অভিযোগ তুলেছেন। বৃহস্পতিবার বিকেলে তিনি জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বাঁচার আকুতি জানালে ঘটনাস্থলে ছুটে যান পুলিশ সদস্য। তবে ওই সময় ডা. জাহানারাকে কাঁদতে দেখলেও মুরাদকে বাসা পাননি পুলিশ।

জানা গেছে, মুরাদের স্ত্রী বিকেলে ৯৯৯ এ ফোন করেন। ফোনে মুরাদের স্ত্রী বলেন, আমি ডা. জাহানারা। ধানমন্ডি থেকে বলছি। আমার স্বামী ডা. মুরাদ, এমপি মুরাদ। তিনি কয়েকদিন ধরে আমার সঙ্গে খারাপ আচরণ করছেন। কথায় কথায় আমাকে হুমকি ধমকি দিচ্ছেন। শারীরিক নির্যাতনের শিকার আমি। আমাকে বাঁচান। ও বলেছে আমাকে মেরে ফেলবে। আমাকে আপনারা বাঁচান। আমাকে উদ্ধার করুন। প্লিজ পুলিশ পাঠান, এখনি পুলিশ পাঠান।

পরবর্তীতে ধানমন্ডি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলামের নেতৃত্বে নারী পুলিশসহ ১০ জনের একটি দল মুরাদের ধানমন্ডি ২৮ (পুরাতন) নম্বরের বাসা যান। এ বিষয়ে সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলে ডা. মুরাদ হাসানকে দেখতে পাইনি। তিনি আগেভাগেই বাসা থেকে বেরিয়ে যান। পরে নির্যাতন ও হত্যার হুমকি উল্লেখ করে মুরাদ হাসানের বিরুদ্ধে ধানমন্ডি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন ডা. জাহানারা।

জিডির বিষয়ে ধানমন্ডি থানার ওসি মো. একরামউদ্দিন মিয়া বলেন, ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে যে জিডি হয়েছে, সেই জিডি তদন্ত করতে প্রয়োজনে আদালতের অনুমতি চাওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com