মুরাদের বিরুদ্ধে বউ পে’টানোর অ’ভিযোগ তদন্তে যা করবে পুলিশ

| আপডেট :  ৬ জানুয়ারি ২০২২, ১১:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ জানুয়ারি ২০২২, ১১:৪৫ অপরাহ্ণ

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বি’রুদ্ধে বউ পে’টানোর অ’ভিযোগ উঠেছে। তার স্ত্রী ডা. জাহা’নারা এহসান বৃহস্পতিবার বিকেলে জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বাঁচার আকুতি জানালে ঘটনাস্থলে ছুটে যান পুলিশ সদস্য। ওই সময় ডা. জাহা’নারাকে কাঁদতে দেখলেও মুরাদকে বাসা পাননি পুলিশ।

পুলিশের সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিকেলে ৯৯৯ এ ফোন করেন মুরাদের স্ত্রী। ফোনে মুরাদের স্ত্রী বলেন, আমি ডা. জাহা’নারা। ধানমন্ডি থেকে বলছি। আমার স্বামী ডা. মুরাদ, এমপি মুরাদ। তিনি কয়েকদিন ধরে আমার সঙ্গে খা’রাপ আচরণ করছেন। কথায় কথায় আমাকে হু’মকি ধমকি দিচ্ছেন।

শা’রীরিক নি’র্যাতনের শি’কার আমি। আমাকে বাঁচান। ও বলেছে আমাকে মে’রে ফেলবে। আমাকে আপনারা বাঁচান। আমাকে উ’দ্ধার করুন। প্লিজ পুলিশ পাঠান, এখনি পুলিশ পাঠান।

এরপর ধানমন্ডি থানার পুলিশ পরিদর্শক (ত’দন্ত) সাইফুল ইসলামের নেতৃত্বে নারী পুলিশসহ ১০ জনের একটি দল মুরাদের ধানমন্ডি ২৮ (পুরাতন) নম্বরের বাসা যান। এ বি’ষয়ে সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলে ডা. মুরাদ হাসানকে দেখতে পাইনি। তিনি আগেভাগেই বাসা থেকে বেরিয়ে যান।পরে নি’র্যাতন ও হ’’ত্যার হু’মকি উল্লেখ করে মুরাদ হাসানের বি’রুদ্ধে ধানমন্ডি থানায় সাধারণ ডায়েরি (জি’ডি) করেন ডা. জাহা’নারা।

জি’ডির প্রসঙ্গে ধানমন্ডি থানার ওসি মো. একরামউদ্দিন মিয়া বলেন, ডা. মুরাদ হাসানের বি’রুদ্ধে যে জি’ডি হয়েছে, সেই জি’ডি ত’দন্ত করতে প্রয়োজনে আ’দালতের অনুমতি চাওয়া হবে।