‘প্রভাতেই সর্বনাশ ইমরানের’ - বাংলা একাত্তর ‘প্রভাতেই সর্বনাশ ইমরানের’ - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন

শিরোনাম :
‘প্রভাতেই সর্বনাশ ইমরানের’

‘প্রভাতেই সর্বনাশ ইমরানের’

এর আগে একাধিক তারকার সাথে প্রেমের গুঞ্জন ছিল সময়ের আলোচিত সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুলের। উঠতি কণ্ঠশিল্পীদের কারো কারো সাথে তার ঘনিষ্ঠ ছবিও প্রকাশিত হয়েছে সামাজিক মাধ্যমে। আর মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার ঘটনার আর শেষ নেই।

একাধিক বিয়ে, বিচ্ছেদ, প্রেম— এমনকি প্রেমিক রাজীবের সাথে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ফাঁস হওয়ায় চরম বিতর্ক ও ধিক্কারের মুখোমুখি হয়েছেন এই তারকা। দুই অঙ্গনের এ দুই তারকা ইমরান ও প্রভা অনেকদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন।

বিষয়টি এখন শোবিজের বিভিন্ন সেক্টরে মুখরোচক আলোচনার খোরাক যোগাচ্ছে। তবে নিজেদের প্রেমের বিষয়টি বরাবরই এড়িয়ে যাচ্ছেন প্রভা ও ইমরান। দুজনের কেউই তা স্বীকার করেননি।

বিভিন্ন সময়ে তাদের একসাথে আড্ডা, ঘুরতে যাওয়াটা বিনোদন জগতের অনেকের দৃষ্টিগোচর হলে সন্দেহটা আরও বেড়েছে। এদিকে ইনস্টাগ্রামে তাদের বিভিন্ন মন্তব্য ও পাল্টা মন্তব্য দুজনের প্রেমের বিষয়ে সন্দেহ আরও বাড়িয়েছে। এ ছাড়া মাঝে ইমরানের সঙ্গীতায়োজনে গান করেছেন প্রভা।

আর এই গান প্রকাশের পরও বিষয়টি নজরে এসেছে অনেকের। পাশাপাশি রাজধানীর গুলশান ও বনানীর বিভিন্ন রেস্টুরেন্টে মধ্যরাত পর্যন্ত ইমরান ও প্রভাকে একসাথে আড্ডা দিতে দেখা যায়। বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে পরিবারের সদস্যসহ ইমরানের সাথে একটি সেলফিও দেন প্রভা।

সেখানে এই অভিনেত্রী লেখেন, ‘এই মানুষগুলো আমাকে সীমাহীন ভালোবাসে এবং মানসিক প্রশান্তি দেয়। তোমাদের সঙ্গে অসাধারণ একটি বছর পার করেছি। প্রভার ওই পোস্টে ইমরান মন্তব্য করেন, আমি খুব ভাগ্যবান, জীবনে তোমার মতো একটি ভালো মনের মানুষ পেয়ে।’

ইনস্টাগ্রামে শুধু গত বছরের ডিসেম্বর মাসে পোস্ট করা প্রভা ও ইমরানের একাধিক ছবিতে তাদের পাল্টাপাল্টি মন্তব্য দুজনের প্রেমের ইঙ্গিতও দিচ্ছে। এক সপ্তাহ আগে প্রভার পোস্ট করা একটি ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান চাট ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস।

মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক। নিজের তোলা প্রভার সেই ছবিতে লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল—এমনটিই লিখেছেন কণ্ঠশিল্পী ইমরান।

প্রত্যুত্তরে প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা। প্রভা-ইমরানের প্রেমের সম্পর্কটা শোবিজের কেউ কেউ ইতিবাচকভাবে নিলেও অনেকেই এর নেতিবাচক দিক দেখছেন। সঙ্গীতাঙ্গনের গুণী এক শিল্পী নাম প্রকাশ না করার শর্তে এ প্রতিবেদককে বলেছেন, প্রভাতেই সর্বনাশ হবে ইমরানের।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com