কোরআন প্রতিযোগিতায় প্রথম হয়ে ওমরাহ পালনের সুযোগ পেলো কিশোর - বাংলা একাত্তর কোরআন প্রতিযোগিতায় প্রথম হয়ে ওমরাহ পালনের সুযোগ পেলো কিশোর - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
কোরআন প্রতিযোগিতায় প্রথম হয়ে ওমরাহ পালনের সুযোগ পেলো কিশোর

কোরআন প্রতিযোগিতায় প্রথম হয়ে ওমরাহ পালনের সুযোগ পেলো কিশোর

কোরআন প্রতিযোগিতায় প্রথম হয়ে ওমরাহ পালনের সুযোগ পাচ্ছেন কটিয়াদী তাহফিজুল কোরআন নূরানী মাদরাসার ছাত্র হাফেজ মিজানুর রহমান।আজ (৬ জানুয়ারি) কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের চত্বরে এ কোরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ ও তার পার্শ্ববর্তী মোট ছয়টি জেলা থেকে হাফেজরা এ কোরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

এই প্রতিযোগিতায় প্রথম পুরষ্কার হিসেবে ওমরাহ নিজের করে নেন কটিয়াদী তাহফিজুল কোরআন নূরানী মাদরাসার ছাত্র হাফেজ মিজানুর রহমান। এছাড়াও বিভাগীয় পর্যায়ের যথাক্রমে সিগারুল হুফফাজ ও দশ, বিশ, ত্রিশ পারা গ্রুপের প্রত্যেক প্রতিযোগীকে পুরষ্কার প্রদান করা হয়েছে। অন্য মোট ২০ জন প্রতিযোগিকে পুরস্কার প্রদান করা হয়েছে।

এদিকে কটিয়াদী তাহফিজুল কোরআন নূরানী মাদ্রাসাটি কটিয়াদী মডেল থানা সংলগ্ন নদীর বাঁধ সবজী মহাল সংলগ্ন স্থানে অবস্থিত। এবারের কোরআন প্রতিযোগিতায় মাদ্রাসাটির মোট চারজন ছাত্র সফলতার সাথে বিজয়ী হয়েছে। তারা হলো- হাফেজ মিজানুর রহমান, সাব্বির আহমাদ, আবু রায়হান, তানভীর।

এ বিষয়ে কটিয়াদী তাহফিজুল কোরআন নূরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফেজ মাওলানা শফিকুল ইসলাম বলেন, শুরু থেকেই মানসম্মত শিক্ষা দেওয়ার চেষ্টা করছি। আল্লাহর রহমতে দিন দিন প্রতিষ্ঠানটির লেখাপড়ার মান বৃদ্ধি পাচ্ছে। কোরআনের আলো বিশ্বময় ছড়িয়ে দিতে আমরা বদ্ধপরিকর। শিক্ষকরাও আন্তরিকতার সাথে ছাত্রদের মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

প্রসঙ্গত, পবিত্র কোরআনের আলো বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে প্রতি বছরই কিশোরগঞ্জে হুফফাজুল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ রহ. ফাউন্ডেশনের আয়োজনে বিভাগীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণ অনুষ্ঠান এবং ক্বেরাত মাহফিল অনুষ্ঠিত হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com