পুরোটাই গুজব - বাংলা একাত্তর পুরোটাই গুজব - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
পুরোটাই গুজব

পুরোটাই গুজব

কিছুদিন আগেই চিত্রনায়িকা মাহিয়া মাহির অভিনয় ছাড়ার গুঞ্জন ওঠে। এ গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই নয়া গুঞ্জন রটেছে। এবারের গুঞ্জনটা একেবারেই ব্যক্তিগত। শোনা যাচ্ছে তিনি নাকি মা হতে যাচ্ছেন। যদিও এই গুঞ্জনের কারণও বলা যায় মাহিয়া মাহি নিজেই।

তার স্ট্যাটাস ও সাম্প্রতিক হাসপাতালে ভর্তি হওয়ার ছবি দেখে অনেকেই ভেবে নেন মাহি হয়তো অ’ন্তঃসত্ত্বা আর তার জন্যই ভর্তি হয়েছেন হাসপাতালে। তবে মা হওয়ার গুঞ্জনে চুপ থাকেননি মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করেছেন খবরটি একেবারেই ভুয়া এবং ভ্রান্ত ধারণা।

এ ব্যাপারে বলেন, মা হওয়ার যে খবর ছড়িয়েছে তা পুরোটাই গুজব। একটু অ’সুস্থ হয়ে যাওয়ায় হাসপাতালে গিয়েছিলাম। তেমন কিছু না। আগের তুলনায় শা’রীরিক অবস্থা উন্নতি হওয়ায় ইতিমধ্যে বাসায়ও ফিরেছি। এদিকে, গত বছরের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব স’রকারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাহি।

এরপর নভেম্বরের মাঝামাঝিতে স্বামীকে নিয়ে সৌদি আরবে গিয়ে ওমরাহ্‌ করে আসেন মাহি। ওমরাহ্‌ থেকে ফিরে ‘কাগজের বউ’- চলচ্চিত্র থেকে সরে দাঁড়ানোর পর তার অভিনয় ছাড়ার গুঞ্জন রটে। তবে পরবর্তীতে জানান, সিনেমা তিনি ছাড়ছেন না। তবে বেছে বেছে কিছু সিনেমায় কাজ করবেন।

ওমরাহ্‌ থেকে ফিরে শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘বুবুজান’ চলচ্চিত্রের শুটিং করেছেন তিনি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’- চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির। পরবর্তীতে তিনি অভিনয় করেন ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com