মাহবুবুল আলম হানিফের আসনে ১১ ইউপির ১০টিতেই নৌকার পরাজয় - বাংলা একাত্তর মাহবুবুল আলম হানিফের আসনে ১১ ইউপির ১০টিতেই নৌকার পরাজয় - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
j z y x w u t s s r
মাহবুবুল আলম হানিফের আসনে ১১ ইউপির ১০টিতেই নৌকার পরাজয়

মাহবুবুল আলম হানিফের আসনে ১১ ইউপির ১০টিতেই নৌকার পরাজয়

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন বিচ্ছিন্ন কয়েকটি কেন্দ্র ছাড়া উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোট শেষে বিকালে সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনের মুখপাত্র ও ইসি স’চিব হুমায়ুন কবীর খোন্দকার এ বি’ষয়ে বলেন,‘কয়েকটি কেন্দ্র ছাড়া পুরো দেশে উৎসবমুখর পরিবেশে ভোট হয়েছে। এখনও পর্যন্ত যেসব নির্বাচন হয়েছে, তাতে আমরা বলবো— ভালো নির্বাচন হয়েছে। সামনে যে নির্বাচন হবে, সেটি আরও ভালো হবে।’

কুষ্টিয়া সদর উপজে’লার ১১টি ইউনিয়নে আজ বুধবার পঞ্চম দফার ভোটে আওয়ামী লীগ থেকে মনোনীত ১০ জন প্রার্থীই চেয়ারম্যান নির্বাচিত হতে পারেননি। অন্যদিকে মনোহরদিয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত একমাত্র প্রার্থী জিতেছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সাংসদ মাহবুবুল আলম হানিফের এই আসনে নৌকার এমন শোচনীয় ভরাডুবিতে জে’লা জুড়ে সমালোচনা হচ্ছে। তবে ক’ঠোর নিরাপত্তা ও সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হওয়ায় নির্বাচনে অংশগ্রহণকারী ও এলাকাবাসীরা সন্তোষ প্রকাশ করেছে।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়ে বি’দ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্ব’ন্দ্বিতা করেছিলেন যে ১০ জন তারা সবাই বিজয়ী হয়েছেন। দলীয় সিদ্ধান্তের বিপক্ষে অবস্থান নিয়ে নির্বাচন থেকে তারা সরে না আসায় তাদের ব’হিষ্কার করার সুপারিশ করা হয়েছিল। নির্বাচন সংশ্লিষ্টরা বলছেন,পরাজিতদের অনেকেরই জামানত বাজেয়াপ্ত হতে পারে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    j

    z

    y

    x

    w

    u

    t

    s

    s

    ১০

    r

    © All rights reserved © 2018 banglaekattor.com