শ্যা’লকের ধ”র্ষ’/ণের ভি’ডিও করেন দু’লাভাই, ছ’ড়িয়ে দেন বো’ন! - বাংলা একাত্তরশ্যা’লকের ধ”র্ষ’/ণের ভি’ডিও করেন দু’লাভাই, ছ’ড়িয়ে দেন বো’ন! - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:০২ অপরাহ্ন

শ্যা’লকের ধ”র্ষ’/ণের ভি’ডিও করেন দু’লাভাই, ছ’ড়িয়ে দেন বো’ন!

শ্যা’লকের ধ”র্ষ’/ণের ভি’ডিও করেন দু’লাভাই, ছ’ড়িয়ে দেন বো’ন!

প্রতীকী ছবি

স্কু’লছাত্রীকে ধ”ণের অ’ভিযোগে মানিকগঞ্জে রাজিব হোসেন নামের এক অ’টোচালককে গ্রে’প্তার করেছে পু’লিশ। ধ”ণের ভি’ডিও ধা’রণ করায় রাজিবের বো’ন-দু’লাভাইসহ তি’নজনের নামে প’র্নগ্রা’ফির মা’মলা করা হয়েছে।গতকাল বুধবার নি’র্যা’তনের শি’কার স্কু’লছা’ত্রীর বাবা বা’দী হয়ে স’দর থা’নায় রাজিবের বি’রু’দ্ধে ধ”ণ ও অন্য তিনজনের নামে প’র্ণগ্রা’ফির মা’মলা করেন।

বুধবার রাতেই রাজিবকে গ্রে’প্তার করে পু’লিশ। গ্রে’প্তার রাজিব স’দর উপজেলার নওখন্ডা গ্রা’মের বা’সিন্দা।

পু’লিশ ও স্থা’নীয় সূত্রে জানা গেছে, নি’র্যা’তনের শি’কার ওই ছা’ত্রী শহরের একটি স্কু’ল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেবে। প্রে’মের স’র্ম্পকের জে’র ধ’রে বি’য়ের প্র’লোভনে রাজিব গত ৩০ নভেম্বর নওখন্ডা এলাকায় তার বো’নের বাড়িতে নিয়ে স্কু’লছা’ত্রীকে ধ”ণ করেন।

গো’পনে সেই ধ”ণের ভিডিও ধারণ করেন রাজিবের বো’নের স্বা’মী স্বপন মিয়া। পরে সেই ভি’ডিও ও ছবি স্বপন তার প্র’বাসী স্ত্রী পলি বেগমকে (রাজিবের বোন) ইমোতে পাঠায়। পলি সেই ভিডিও স্থা’নীয় গৃ’হবধূ মুনিয়া আক্তারের স’হযোগিতায় ওই স্কু’লছা’ত্রীর প’রিবারকে দেখান।

মানিকগঞ্জ স’দর থানার পরিদর্শক (অ’পারেশন) হাসিনা বেগম জানান, স্কু’লছা’ত্রীর বা’বা বা’দী হয়ে রাজিবের নামে ধ”ণ মা’মলা ক’রেন। একই স’ঙ্গে রাজিবের বো’নের স্বা’মী স্বপন, বো’ন পলি বেগম ও স্থা’নীয় গৃ’হবধূ মুনিয়া আক্তারকে আ’সামি করে প’র্ণগ্রা’ফি মা’মলা করেন। বা’কী আ’সামি’দের গ্রে’প্তারের চে’ষ্টা চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com