এবার নৌকার প্রার্থী পেলেন ৪২ ভোট - বাংলা একাত্তর এবার নৌকার প্রার্থী পেলেন ৪২ ভোট - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
এবার নৌকার প্রার্থী পেলেন ৪২ ভোট

এবার নৌকার প্রার্থী পেলেন ৪২ ভোট

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজে’লার ফলসি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রার্থী নিমাই চাঁদ মণ্ডল ৪২টি ভোট পেয়েছেন। আওয়ামী লীগের বি’দ্রোহী প্রার্থী বজলুর রহমান এই ইউপিতে ৪ হাজার ৬২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। বজলুর রহমানের নিকটতম প্রতিদ্ব’ন্দ্বী বর্তমান চেয়ারম্যান ফজলুর রহমান পেয়েছেন ৪ হাজার ১৭৯ ভোট।

জানা গেছে, ফলসি ইউনিয়নে ভোটার সংখ্যা ১০ হাজার ৪২৬ জন। মোট ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়েছে। নির্বাচনে ভোট পড়েছে ৮ হাজার ৮৪৪টি। বাতিল হয়েছে ১৬১টি ভোট। এই ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট তিনজন প্রার্থী প্রতিদ্ব’ন্দ্বিতা করেন। তিনজনের মধ্যে তৃতীয় নিমাই চাঁদ মণ্ডল পেয়েছেন ৪২ ভোট। এর মধ্যে তিনটি কেন্দ্রে মাত্র একটি করে ভোট পেয়েছেন তিনি।

নৌকার প্রার্থী নিমাই চাঁদ মণ্ডল জানান, তিনি ফলসি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তারপরও কেন এমন হলো, তিনি তা বলতে পারছেন না। তবে এই ইউনিয়নে আওয়ামী লীগের দুটি পক্ষ আছে। একটির নেতৃত্ব দেন উপজে’লা আওয়ামী লীগের সহসভাপতি বজলুর রহমান, আরেকটির নেতৃত্ব দেন উপজে’লা কমিটির যুগ্ম সম্পাদক ফজলুর রহমান। তিনি নিরপেক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে ঝিনাইদহের শৈলকুপা উপজে’লার ১২টি ও হরিণাকুণ্ডু উপজে’লার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২টিতে নৌকা প্রতীক ও ৮টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন। এর মধ্যে শৈলকুপার ১২টি ইউনিয়নের মধ্যে ১০টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র এবং হরিণাকুণ্ডুর ৮ ইউনিয়নের মধ্যে ৬টিতে স্বতন্ত্র ও ২টিতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।

বিজয়ী চেয়ারম্যানরা হলেন, শৈলকুপা উপজে’লার ত্রিবেনী ইউনিয়নে সেকেন্দার আলী মোল্লা (নৌকা), মির্জাপুরে ফিরোজ আহমেদ (নৌকা), দিগনগরে জিল্লুর রহমান তপন (নৌকা), কাচেরকোলে অ্যাডভোকেট মামুন জোয়ারদার (নৌকা), সারুটিয়ায় মাহমুদুল হাসান মামুন (নৌকা), উমেদপুরে সাব্দার হোসেন মোল্লা (নৌকা), দুধসরে সাহাবুদ্দিন সাবু (নৌকা), হাকিমপুরে ওহেদুজ্জামান জিকু (নৌকা), বগুড়ায় শফিকুল ইসলাম শিমুল (নৌকা), ধলহরাচন্দ্রে মতিয়ার রহমান (নৌকা), আবাইপুরে হোলাল বিশ্বাস (স্বতন্ত্র) ও ফুলহরিতে ইউনিয়নে আওলাদ হোসেন (সতন্ত্র)।

অন্যদিকে হরিণাকুণ্ডু উপজে’লার চাঁদপুর ইউনিয়নে কামাল হোসেন (সতন্ত্র), কাপাশহাটিয়ায় শরাফত দৌলা ঝন্টু (সতন্ত্র), রঘুনাথপুরে বসির উদ্দিন (সতন্ত্র), ফলসিতে মো. বজলুর রহমান (সতন্ত্র), দৌলতপুরে আবুল কালাম আজাদ (সতন্ত্র), তাহেরহুদায় মঞ্জুর রাশেদ (সতন্ত্র), ভায়নায় নাজমুল হুদা তুষার (নৌকা) ও জোড়াদাহ ইউনিয়নে জাহিদুল ইসলাম বাবু (নৌকা)।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com