তুমি এত কিউট কেন, ইমরানকে প্রভা - বাংলা একাত্তর তুমি এত কিউট কেন, ইমরানকে প্রভা - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
তুমি এত কিউট কেন, ইমরানকে প্রভা

তুমি এত কিউট কেন, ইমরানকে প্রভা

ঢাকার শোবিজ অঙ্গনের জনপ্রিয় দুই মুখ অভিনেত্রী প্রভা ও সংগীতশিল্পী ইমরান। টানা কয়েকমাস ধরেই তাদের প্রেম নিয়ে বিভিন্ন আলাপ শোনা যাচ্ছে।

তারই আভাস পাওয়া গেল, দুই তারকার ইনস্টাগ্রামে। ইমরানের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন প্রভা। কমেন্টসবক্সেও জমে উঠেছে তাদের মিষ্টি আলাপ। যদিও প্রেমের বিষয়টি স্বীকার করেননি তাদের কেউ। যদিও কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে ‘গসিপ’ আর ‘স্ক্যান্ডাল’ প্রসঙ্গে ইমরান বলেছিলেন, ‘সবাই আমাকে ভালোবাসে। সবাই আমাকে পছন্দ করে।’

প্রভার ইনস্টাগ্রামে একাধিক ছবি দেখা গেছে ইমরানের সঙ্গে। সপ্তাহখানেক আগে একটি পোস্টে প্রভা লিখেছিলেন, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান চাট ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস। মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক।’ মন্তব্যের ঘরে ইমরান লিখেছেন, লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল। তার নিচেই প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা।

শুধু প্রভাই নয়, ইমরানও তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন প্রভার সঙ্গে একটি ছবি। ক্যাপশনে লেখা, ‘মাই ফ্রাইডে হ্যাপিনেস।’ ইমরানের স্টোরি পাল্টা শেয়ার করেছেন প্রভা। লিখেছেন, ‘ওকে। কিন্তু তুমি এত কিউট কেন? সেটা বলো।’ দুজনের ইনস্টাগ্রামে ঘেঁটে দেখা গেছে, বেশ কিছু ছবিতে প্রভাকে ‘অ্যাঞ্জেল’ সম্বোধন করেছেন ইমরান। এছাড়া ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও সম্বোধন করেছেন তিনি।

এসব দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন, তাহলে কি গায়কের প্রেমে মজেছেন অভিনেত্রী! সে প্রশ্নের উত্তর সময়ই বলে দেবে। সম্পর্কের বিষয়টি পরিষ্কার করবে ইমরান-প্রভা নিজেই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com