১৪ মা’মলায় জে’লে থাকা ইসলামী ঐক্যজোট নেতা চেয়ারম্যান নির্বাচিত - বাংলা একাত্তর ১৪ মা’মলায় জে’লে থাকা ইসলামী ঐক্যজোট নেতা চেয়ারম্যান নির্বাচিত - বাংলা একাত্তর

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
১৪ মা’মলায় জে’লে থাকা ইসলামী ঐক্যজোট নেতা চেয়ারম্যান নির্বাচিত

১৪ মা’মলায় জে’লে থাকা ইসলামী ঐক্যজোট নেতা চেয়ারম্যান নির্বাচিত

পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে আজ। নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর ও আশুগঞ্জ উপজে’লার ১৮টি ইউনিয়নের মধ্যে ছয়টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং ১২টিতে স্বতন্ত্র প্রার্থী বেস’রকারিভাবে জয়ী হয়েছেন। এর মধ্যে হেফাজতে ইসলামের ভা’ঙচুর ও অ’গ্নিসংযোগের ১৪ মা’মলায় কা’রাগারে থাকা মনিরুল ইসলাম নামে ইসলামী ঐক্যজোটের এক নেতা চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।জানা গেছে, মনিরুল ইসলাম সদর উপজে’লা ইসলামী ঐক্যজোটের যুগ্ম সাধারণ সম্পাদক।

আজ বুধবার (৫ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে কা’রাগারে বসেই ব্রাহ্মণবাড়িয়া সদর উপজে’লার তালশহর পূর্ব ইউনিয়ন থেকে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রতিদ্ব’ন্দ্বিতা করেন মনিরুল। তিনি ৩ হাজার ৯৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব’ন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সালাম পেয়েছেন ২ হাজার ৪৭২ ভোট।

সূত্রে জানা গেছে, গেল বছরের ২৬-২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় বেশ কয়েকটি স’রকারি-বেস’রকারি স্থাপনায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের চা’লানো তা’ণ্ডবের মা’মলার আ’সামি মনিরুল। এ ঘটনায় পৃথক ১৪টি মা’মলার আ’সামি হয়ে গত বছরের ২২ জুন থেকে তিনি কা’রাগারে আছেন। ইতোমধ্যে ১৩টি মা’মলায় জা’মিন হয়েছে মনিরুলের। তবে একটি মা’মলায় এখনও জা’মিন না হওয়ায় কা’রাগারে বসেই ভোটে লড়েছেন ইসলামী ঐক্যজোটের এ নেতা।

ব্রাহ্মণবাড়িয়া জে’লা ইসলামী ঐক্যজোটের যুগ্ম সম্পাদক মুফতি এনামুল হাসান গণমাধ্যমকে জানান, মনিরুল এলাকায় তুমুল জনপ্রিয়। সে জন্যই কা’রাগারে থেকেও নির্বাচনে বিজয়ী হয়েছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com