শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

বয়ফ্রেন্ড নিয়োগ বিজ্ঞপ্তি, ঘণ্টায় ৪০০ টাকা

বয়ফ্রেন্ড নিয়োগ বিজ্ঞপ্তি, ঘণ্টায় ৪০০ টাকা

চাইলে এখন প্রে’ম করাকে আপনি চাকরি হিসেবেও নিতে পারেন। উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছে’লেদের বয়ফ্রেন্ডের চাকরি দিচ্ছে একটি সংস্থা।জানা যায়, একাকী’’ মে’য়েদের একাকিত্ব কা’টাতে বয়ফ্রেন্ড জোগাড় করে দিচ্ছে সংস্থাটি। যে নারী বয়ফ্রেন্ড ভাড়া করবে তার নাম এবং সমস্ত তথ্য গো’পন রাখা হবে। তবে বয়ফ্রেন্ড বুক করার ক্ষেত্রে কিছু নিয়ম আছে।

কোনো নারী যদি বয়ফ্রেন্ড ভাড়া করতে চান তাহলে তাকে অনলাইনের মাধ্যমে পুরো প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’ নামের একটি অ্যাপের মাধ্যমে এটি করা যাব’।

এই চাকরির পারিশ্রমিক ঘণ্টায় ২৫০ থেকে ৪০০ টাকা। ছে’লের যোগ্যতা অনুপাতে নির্ধারণ হবে টাকার অঙ্ক। সে কত শিক্ষিত, দেখতে কেমন এসব বি’ষয় তার যোগ্যতা হিসেবে পরিগণিত হবে। যে ছে’লের গু’ণ যত বেশি হবে টাকার অঙ্কও তত বাড়বে।

তবে ভাড়ার সমস্ত টাকা ‘বয়ফ্রেন্ড’ হিসেবে কাজ করা ছে’লেটি নিতে পারবে না। তার কিছু অংশ দিতে হবে ওই সংস্থাকে।আবার যে নারী বয়ফ্রেন্ড ভাড়া নেবে তার জন্যেও রয়েছে কিছু শর্ত।যেমন- ভাড়া করা বয়ফ্রেন্ড নিয়ে কোনো পার্টিতে যাওয়া যাব’ে না। তার স’ঙ্গে কোনো শারীরিক স’ম্পর্ক করা যাবে না ইত্যাদি। আপাতত ভা’রতের মুম্বাই ও পুনে শহরে এই পরিষেবা চালু হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com